1441444707
সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের কোন মন্ত্রীই সফল নয়, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সফল প্রধানমন্ত্রী।

আজ শনিবার দুপুরে কক্সবাজার শহরে জন্মাষ্টমী উপলক্ষে র‌্যালির পূর্বে কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় এ কথা বলেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, দেশের কোন মন্ত্রীই সফল নয়, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সফল প্রধানমন্ত্রী। শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে অসাম্প্রদায়িক চেতনায়।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের অবিশ্বাসের দেয়াল ভাঙ্গতে শুরু করেছে। আর তা সম্ভব হয়েছে শেখ হাসিনা বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

তিনি মন্ত্রীদের শপথের কথা মনে করিয়ে দিয়ে বলেন, আমরা এলাকার এমপি হলেও মন্ত্রী সারা দেশের। সপ্তাহ শেষে মন্ত্রীরা যার যার এলাকায় চলে যাবে। এটা দেশের প্রতি, মন্ত্রিত্বের, মন্ত্রিত্বের শপথের প্রতি ও প্রধানমন্ত্রীর প্রতি সুবিচার নয়। আর মন্ত্রীরা এলাকায় গিয়ে কোন্দলে জড়িয়ে পড়েন।

এ ধরনের মানসিকতা, কলহ-কোন্দল থেকে দলকে বাচাঁতে মন্ত্রীদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

এরপর মন্ত্রী জন্মাষ্টমীর র‌্যালির উদ্বোধন করেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরয়ার কমল, আব্দুর রহমান বদি এমপি, আশেক উল­াহ রফিক এমপি, জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ, জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন, জেলা পুলিশ সুপার শ্যামল কান্তি নাথ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. রনজিত দাশ, সাধারণ সম্পাদক বাবুল শর্মাসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাহসিনা সুলতানাজাতীয়
সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের কোন মন্ত্রীই সফল নয়, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সফল প্রধানমন্ত্রী। আজ শনিবার দুপুরে কক্সবাজার শহরে জন্মাষ্টমী উপলক্ষে র‌্যালির পূর্বে কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় এ কথা বলেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী। ওবায়দুল কাদের বলেন, দেশের কোন মন্ত্রীই সফল নয়, একমাত্র...