ক্রীড়া প্রতিবেদক ।
একদিন বিরতির পর আগামীকাল থেকে আবারো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আগামীকাল রয়েছে দু’টি ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটস এবং সন্ধ্যা ৬টায় লড়বে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস।

সিলেট ও ঢাকার প্রথম পর্ব শেষ করে গত ২৪ নভেম্বর থেকে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হয়। ২৪ ও ২৫ নভেম্বর মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম পর্বের প্রথম দিন খুলনা টাইটান্স ৯ রানে রংপুর রাইডার্সকে এবং চিটাগং ভাইকিংস ৪০ রানে হারায় সিলেট সিক্সার্সকে। পরের দিন রাজশাহী কিংস ৩০ রানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে এবং রংপুর রাইডার্স ৩ উইকেটে চিটাগং ভাইকিংসকে হারায়।

চট্টগ্রাম পর্বের প্রথম দু’দিনের মত আগামীকালও মাঠে নামছে স্বাগতিক চিটাগং। গত আসরের চ্যাম্পিয়ন শক্তিশালী ঢাকার বিপক্ষে খেলতে নামবে তারা। শেষ চারে যাওয়ার আশা বাঁচিয়ে রাখতে হলে পূর্ণ ২ পয়েন্ট পেতে হবে চিটাগংকে। লিগ পর্বে আর মাত্র ৪টি ম্যাচ রয়েছে তাদের। আগের ৮ খেলায় অংশ নিয়ে ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে চিটাগং।

শেষ চারে যাবার দৌড়ে বেশ ভালোভাবেই টিকে আছে ঢাকা। ৮ খেলায় ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে রয়েছে ঢাকা। চিটাগং-এর বিপক্ষে ঢাকার প্রথম পর্বের ম্যাচটি বৃষ্টির কারষে পরিত্যক্ত হয়েছিলো। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে রাজশাহী কিংসের মুখোমুখি হচ্ছে খুলনা টাইটান্স। ৮ ম্যাচ শেষে ৫ জয়ে ১১ পয়েন্ট নিয়ে সবার উপরে খুলনা। সমানসংখ্যক ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে রাজশাহী কিংস। এ ম্যাচটি রাজশাহীর জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এবারের আসরে প্রথম পর্বে রাজশাহীকে ২ উইকেটে হারিয়েছিলো খুলনা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/930.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/930-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । একদিন বিরতির পর আগামীকাল থেকে আবারো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আগামীকাল রয়েছে দু’টি ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটস এবং সন্ধ্যা...