1442147687
ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় মা ও মেয়েকে পিটিয়েছে এক বখাটে ও তার পরিবারের লোকজন। শুক্রবার সদর উপজেলার মজলিপুর ইউনিয়নের ছোট বাকাইল গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ওইদিন পরিবারটি অভিযোগ দিলেও রবিবার পর্যন্ত মামলা নেয়নি জেলা সদর থানা পুলিশ।

জানা গেছে, ছোট বাকাইল গ্রামের কানু মিয়ার কন্যা ও ৭ ম শ্রেণীর ছাত্রী সোনিয়াকে গত ছয় মাস ধরে নানাভাবে উত্যক্ত করে আসছিল একই এলাকার আবদুল্লাহ (২০)। কানু মিয়া এ ব্যাপারে আবদুল্লাহর পরিবারকে বিভিন্ন সময় অভিযোগ করলেও কোনো প্রতিকার হয়নি। পরে তিনি বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে বিচার প্রার্থী হলে বখাটে আবদুল্লাহ ও তার পরিবার প্রচণ্ড ক্ষিপ্ত হয়। শুক্রবার সকালে আবদুল্লাহ ও শহীদ মিয়ার নেতৃত্বে কয়েকজন কানু মিয়ার বাড়িতে হামলা চালিয়ে স্কুলছাত্রী সোনিয়া ও তার মা জাহানারা বেগমকে (৪০) পিটিয়ে গুরুতর আহত করে। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

রবিবার দুপুরে জেলা সদর হাসপাতালে কানু মিয়া ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, শুক্রবার রাতেই এ ব্যাপারে সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে মামলা নেয়ার জন্য। কিন্ত এখনো মামলা হয়নি। পরিবারটি আতঙ্কে রয়েছে।

হাসন রাজাস্বদেশের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় মা ও মেয়েকে পিটিয়েছে এক বখাটে ও তার পরিবারের লোকজন। শুক্রবার সদর উপজেলার মজলিপুর ইউনিয়নের ছোট বাকাইল গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ওইদিন পরিবারটি অভিযোগ দিলেও রবিবার পর্যন্ত মামলা নেয়নি জেলা সদর থানা পুলিশ। জানা গেছে, ছোট বাকাইল গ্রামের কানু...