বগুড়া সংবাদদাতা ।
উত্তর অঞ্চলের ১১ জেলার সাথে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। আজ বুধবার সকাল থেকে বগুড়ার উপর দিয়ে ওই জেলাগুলো থেকে ঢাকামুখী কোন বাস চলাচল করতে দেখা যায়নি। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে বগুড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিষদের জরুরি সভা শেষে এই ঘোষণা দেয় রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। এর আগে গত সোমবার রাত থেকে শুধুমাত্র বগুড়া থেকে ঢাকামুখী বাস চলাচল বন্ধ ছিলো। আজ বুধবার সকাল থেকে বগুড়া, নওগাঁ ও জয়পুরহাটসহ রংপুর বিভাগের ৮ জেলা থেকে ঢাকামুখী বাস চলাচল বন্ধ রয়েছে।

ওই ঐক্য পরিষদের সভাপতি আবদুল লতিফ মণ্ডল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নওগাঁ শ্রমিক ইউনিয়নের সাথে বগুড়া মোটর মালিক গ্রুপের বিরোধের সূত্র ধরে গত কয়েকদিন ধরে বগুড়ার মালিকদের বাস ঢাকার মহাখালী ও গাবতলীতে আটকে রেখেছে পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতারা। গত সোমবার নওগাঁ ও বগুড়ার বিরোধ মিটে যাবার পরও ঢাকায় বগুড়ার বাস মালিকদের কাউন্টারগুলো বন্ধ করে দেয়া হয়।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরও জানান, এর প্রতিবাদে গত সোমবার রাত থেকে মঙ্গলবার সারাদিন বগুড়া থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রাখেন বগুড়ার মালিকরা। তবে অন্যান্য জেলা থেকে ঢাকাগামী বাসগুলো চলাচল করেছে যথারীতি। কিন্তু গতকাল মঙ্গলবার রাত পর্যন্ত কোনো সমঝোতা না হওয়ায় এবং আটক ৩৪টি গাড়ি ঢাকা থেকে ছেড়ে না দেয়ায় আজ বুধবার সকাল থেকে এই অঞ্চলের সব জেলা থেকে ঢাকামুখী কোনো বাস চলাচল করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে বগুড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে অবস্থিত রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ে আজ দুপুর ১২টা থেকে বৈঠকে বসেছেন সংগঠনটির নেতারা। বৈঠকে নেতৃবৃন্দ বলেন, সরকার এবং প্রশাসন পদক্ষেপ গ্রহণ করে ঢাকায় আটক বগুড়ার বাসগুলো ছেড়ে দেয়া সহ বন্ধ কাউন্টারগুলো খুলে দেয়া হলেই সংকট কেটে যাবে। তারপর এসি চলাচল নিয়ে আলোচনায় বসবে ঐক্য পরিষদ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/343.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/343-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
বগুড়া সংবাদদাতা । উত্তর অঞ্চলের ১১ জেলার সাথে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। আজ বুধবার সকাল থেকে বগুড়ার উপর দিয়ে ওই জেলাগুলো থেকে ঢাকামুখী কোন বাস চলাচল করতে দেখা যায়নি। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে বগুড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে...