atok_99713
রাজধানীর উত্তরায় ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২ নারীসহ ১৫ জনকে আটক করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। বুধবার বিকালে উত্তরার ১৩ নম্বর সেক্টর ১নম্বর রোডের ১৫নম্বর বাড়িতে র্যাব অভিযান চালায়।

র্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে ওই বাড়িতে ‘ড্রীম হার্ট বাংলাদেশ প্রাইভেট লিমিটেড’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা চাকরি দেয়ার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারনা করছে। এই অভিযোগে অভিযান চালিয়ে ওই প্রতিষ্ঠানের দুই নারী কর্মকর্তাসহ ১৫ জনকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ৪২ জন ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

তুনতুন হাসানপ্রথম পাতা
রাজধানীর উত্তরায় ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২ নারীসহ ১৫ জনকে আটক করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। বুধবার বিকালে উত্তরার ১৩ নম্বর সেক্টর ১নম্বর রোডের ১৫নম্বর বাড়িতে র্যাব অভিযান চালায়। র্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের...