rape_sm20150801132649_301209
রাজধানীর উত্তরায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে মেগাশপের বিক্রয়কর্মী তরুণীকে গণধর্ষণের ঘটনার আলামত মিলেছে। গতকাল শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে তার ডাক্তারি পরীা সম্পন্ন হওয়ার পর চিকিৎসকরা এ বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে ওই তরুণীকে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) চিকিৎসা দেওয়া হচ্ছে।
ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম গতকাল শনিবার দুপুরে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, প্রাথমিক পরীায় তরুণীকে গণধর্ষণের আলামত পাওয়া গেছে। এছাড়া অন্যান্য পরীাও শেষ হয়েছে। পরীক্ষার রিপোর্ট সংশ্লিষ্টদের প্রদান করা হবে। এদিকে বৃহস্পতিবার রাতের পাশবিক ওই ঘটনায় গ্রেপ্তারকৃত আরিফ, সাদিকুল ইসলাম বাবু ও আসলাম উদ্দিনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মহানগর আদালতে পাঠানো হয়।
উত্তরা পশ্চিম থানার ওসি মো. রফিকুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদের মধ্যে ছবি দেখে আরিফ ও বাবুকে চিনতে পেরেছে ওই তরুণী। তবে পাশবিক এ ঘটনা ছাড়াও এরা আগে এ ধরনের কোনো ঘটনা ঘটিয়েছে কিনা এবং এর সঙ্গে অন্য কেউ জড়িত কিনা এসব বিষয় জানতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উত্তরা রাজলক্ষ্মী মার্কেটের একটি মেগাশপের বিক্রয়কর্মীকে (১৭) পালাক্রমে পাশাবিক নির্যাতন করে আরিফ নামে তারই এক সহকর্মী ও তার তিন সহযোগী।

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
রাজধানীর উত্তরায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে মেগাশপের বিক্রয়কর্মী তরুণীকে গণধর্ষণের ঘটনার আলামত মিলেছে। গতকাল শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে তার ডাক্তারি পরীা সম্পন্ন হওয়ার পর চিকিৎসকরা এ বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে ওই তরুণীকে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) চিকিৎসা দেওয়া হচ্ছে। ওসিসির সমন্বয়কারী বিলকিস...