সংসদ প্রতিবেদক ।
সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগে ২০০৯ সালের ১ জানুয়ারি থেকে ২০১৬ সালের ৩ এপ্রিল পর্যন্ত ৩ লাখ ৩৫ হাজার ২৬৪টি মামলা নিষ্পত্তি হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বৃহস্পতিবার সংসদে সরকারি দলের সদস্য দিদারুল আলমের তারকা চিহ্নিত এক প্রশ্নের জবাবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এ তথ্য জানিয়েছেন।

মন্ত্রী জানান, ২০০৯ সালের ১ জানুয়ারি থেকে ২০১৬ সালের ৩ এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ২৯ হাজার ৬২৫টি দেওয়ানী মামলা, ৯ হাজার ৩৭টি ফৌজদারী ও দেওয়ানী প্রকৃতির অন্যান্য ৯০টিসহ মোট ৩৮ হাজার ৭৫২টি মামলা নিষ্পত্তি হয়েছে।

তিনি জানান, সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ৩৫ হাজার ৪৯২টি দেওয়ানী মামলা, ১ লাখ ৮৯ হাজার ৩৬৪টি ফৌজদারী ও দেওয়ানী প্রকৃতির অন্যান্য ৭১ হাজার ৬৫৬টিসহ মোট ২ লাখ ৯৬ হাজার ৫১২টি মামলা নিষ্পত্তি হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/61.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/61-300x300.jpgশিশির সমরাটজাতীয়
সংসদ প্রতিবেদক । সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগে ২০০৯ সালের ১ জানুয়ারি থেকে ২০১৬ সালের ৩ এপ্রিল পর্যন্ত ৩ লাখ ৩৫ হাজার ২৬৪টি মামলা নিষ্পত্তি হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার সংসদে সরকারি দলের সদস্য দিদারুল আলমের তারকা চিহ্নিত এক প্রশ্নের জবাবে আইন, বিচার ও...