ক্রীড়া প্রতিবেদক ।
শেষ পর্যন্ত জিম্বাবুয়ের দু’জন সেট ব্যাটসম্যানকে সাজঘরে ফেরাতে সক্ষম হলেন বাংলাদেশের বোলাররা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ব্রেন্ডন টেলরকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান মাহমুদউল্লাহ। আউট হওয়ার আগে ৭৩ বল থেকে ৯টি চার ও একটি ছক্কার মারে তিনি করেন ৭৫ রান। এরপর ৪৭ রান করা সিন উইলিয়ামসের উইকেট তোলে নেন সাইফ উদ্দিন। সেই সুবাদে ৪১ ওভারের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১৯৫ রান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার দুপুরে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। তাই প্রথমে ব্যাট হাতে মাঠে নামতে হয় জিম্বাবুয়েকে।

শুরুতে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৮ রানে হ্যামিল্টন মাসাকাদজাকে (১৪) আউট করে শুভ সূচনার আভাস দিচ্ছিলেন সাইফ উদ্দিন। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। এই জুটিতে ৫৪ রান করেন জুয়াও-টেলর। এরপর দলীয় ৭২ রানে কেপহাস জুয়াওকে (২০) নিজের প্রথম শিকারে পরিণত করেন মিরাজ। এরপর টেলরের সঙ্গী হন সিন উইলিয়ামস। দলীয় ১৪৭ রানে জুটি ভাঙার আগে তারা যোগ করেন ৭৫ রান। চতুর্থ ব্যাটসম্যান হিসেবে দলীয় ১৮৮ রানে আউট হন উইলিয়ামস।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ২৮ রানে হারিয়েছে বাংলাদেশ। তাই এই ম্যাচ জিতলে আজই সিরিজ নিশ্চিত হয়ে যাবে মাশরাফিদের। অপরদিকে সিরিজে টিকে থাকতে হলে জিম্বাবুয়েকে অবশ্যই জিততে হবে এই ম্যাচে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/224.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/224-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । শেষ পর্যন্ত জিম্বাবুয়ের দু’জন সেট ব্যাটসম্যানকে সাজঘরে ফেরাতে সক্ষম হলেন বাংলাদেশের বোলাররা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ব্রেন্ডন টেলরকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান মাহমুদউল্লাহ। আউট হওয়ার আগে ৭৩ বল থেকে ৯টি চার ও একটি ছক্কার মারে তিনি করেন ৭৫ রান। এরপর ৪৭ রান করা সিন উইলিয়ামসের...