আন্তর্জাতিক ডেস্ক ।
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকালীন সময়ে উইকিলিকসের সঙ্গে সরাসরি আদান-প্রদানকৃত গোপন বার্তা প্রদর্শন করেছেন ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়র।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
২০১৬ সালের ওই নির্বাচনে রুশ সংযোগ খতিয়ে দেখা মার্কিন কংগ্রেশনাল কমিটির উদ্দেশ্যে তিনি এইসব গোপন বার্তা প্রকাশ করলেন।
ইতোমধ্যে ট্রাম্প জুনিয়রের সঙ্গে রুশ এজেন্টদের সংযোগের বিষয়ে তদন্ত করছে কংগ্রেশনাল কমিটি। আর এতে একে একে ফেঁসে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রিপাবলিকান শিবিরের অনেক ঊর্ধ্বতন কর্তাব্যক্তিরা। এর মধ্যে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনকে পরাজিত করতে ছক কষা বেশকয়েকজনের বিরুদ্ধে অনেক তথ্য সংগ্রহ করেছে মুলারের নেতৃত্বে পরিচালিত কংগ্রেশনাল তদন্ত কমিটি।
তবে ট্রাম্প জুনিয়রের প্রকাশকৃত এসব বার্তায় দেখা যাচ্ছে, ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর উইকিলিকসের টুইটার একাউন্টের সঙ্গে সরাসরি বার্তা আদান-প্রদান করেছেন তিনি। যে খবরটি ট্রাম্পবিরোধী একটি ওয়েবসাইট তখনই প্রকাশ করেছিল। ওই প্রেক্ষাপটে নিউ ইয়র্ক টাইমসও তাদের এক প্রতিবেদনে উল্লেখ করে যে, মার্কিন গোয়েন্দারা বিশ্বাস করছে- ডেমোক্রেট ন্যাশনাল কমিটির হ্যাকিংয়ের পেছনে জড়িত রয়েছে রাশিয়া।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : সিএনএন।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/819.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/819-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকালীন সময়ে উইকিলিকসের সঙ্গে সরাসরি আদান-প্রদানকৃত গোপন বার্তা প্রদর্শন করেছেন ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়র। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ২০১৬ সালের ওই নির্বাচনে রুশ সংযোগ খতিয়ে দেখা মার্কিন কংগ্রেশনাল কমিটির উদ্দেশ্যে তিনি এইসব গোপন বার্তা প্রকাশ করলেন। ইতোমধ্যে ট্রাম্প জুনিয়রের সঙ্গে রুশ এজেন্টদের...