ঈদকে কেন্দ্র করে রাজধানীর কোরবানির পশুরহাট, রেলস্টেশন, বাসস্ট্যান্ড, লঞ্চ টার্মিনাল ও মার্কেট এলাকায় নিরাপত্তা জোরদার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার রাজধানীর আফতাবনগরে কোরবানির পশুর হাট পরিদর্শনে গিয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে একথা বলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

ডিএমপি কমিশনার বলেন, কোরবানির ঈদকে সামনে রেখে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরমধ্যে পশুরহাটে সিসি ক্যামেরা দিয়ে পর্যবেক্ষণ, ওয়াচ টাওয়ার স্থাপন এবং মানি স্কোয়াডের ব্যবস্থা করা হয়েছে। গত দু’সপ্তাহে ২ শতাধিক অজ্ঞান-মলম পার্টির সদস্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আছাদুজ্জামান মিয়া বলেন, শুধু গত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব চক্রের ২০ সদস্যকে আটক হয়েছে। পুলিশের তৎপরতার কারণে তাদের দৌরাত্ম কমেছে। সার্বিক নিরাপত্তার বিষয়ে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, গরুর হাটে যাতে কেউ অতিরিক্ত হাসিল নিতে না পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। হাটের সীমানার বাইরে যাতে কেউ পশু বিক্রির জন্য রাখতে না পারে সে ব্যবস্থাও নিয়েছে পুলিশ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজধানীর মোহাম্মদপুর বছিলা পশুরহাটে অনেক সময় ট্রাক থেকে গরু লোড-আনলোডের ক্ষেত্রে কিছুটা যানজটের সৃষ্টি হলেও তাৎক্ষণিক তা স্বাভাবিক হয়ে যাচ্ছে। বিষয়টি পুলিশের পক্ষ থেকে যথেষ্ট তদারকি করা হচ্ছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান ডিএমপি কমিশনার।

নৃপেন পোদ্দারজাতীয়
ঈদকে কেন্দ্র করে রাজধানীর কোরবানির পশুরহাট, রেলস্টেশন, বাসস্ট্যান্ড, লঞ্চ টার্মিনাল ও মার্কেট এলাকায় নিরাপত্তা জোরদার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার রাজধানীর আফতাবনগরে কোরবানির পশুর হাট পরিদর্শনে গিয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে একথা বলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। ডিএমপি কমিশনার বলেন, কোরবানির ঈদকে...