ATTOHATTA
ঈদে বাড়ী যেতে না পেরে অভিমানে গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামে নাজমা বেগম (২০) নামের এক নারী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান।
নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য আগামীকাল শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহত ওই নারীর স্বামী মো. মানিক মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, তিনি কালীগঞ্জে রাজমিস্ত্রী সহকারী হিসেবে কাজ করেন। তার বাড়ী রংপুর সদরের হারাগাছ পৌর এলাকায়। বছর চারেক আগে নাজমার সঙ্গে তার বিয়ে হয়। বর্তমানে তাদের আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
মানিকের সামান্য রোজগারে তাদের সংসার চললেও ঈদে বাড়ী যাওয়ার মত পর্যাপ্ত টাকা-পয়সা তাদের হাতে ছিলনা। তাই এবার মানিক গ্রামের বাড়ীতে না যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু বিষয়টি তার স্ত্রী মেনে নিতে না পেরে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করেন।
মানিক আরো জানান, উপজেলার পৌর এলাকার মূলগাঁও গ্রামের সিরাজ মিয়ার বাড়ীতে তারা ২ বছর যাবৎ ভাড়া থাকেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রীকে ঘরে রেখে মালিকের কাছে পাওনা টাকা আনতে যান। কিন্তু ঘরে ফিরে দেখেন তার স্ত্রী নাজমা ঘরের আড়ার সাথে ঝুলছে।
পরে স্থানীয়দের সহযোগিতায় মানিক নাজমাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার প্রিয়াংকা পোদ্দার নাজমাকে মৃত ঘোষণা করেন।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. সোহরাওয়ার্দী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। তার শরীরে কোন স্থানে আঘাতের চিহ্ন নেই। গলায় ওড়না পেঁচিতেই আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্য মামলার প্রস্তুতি চলছে। নিহতের বাড়ী কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আছমিতা গ্রামে। তার বাবার নাম মো. জালাল উদ্দিন। তার অভিভাবকদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। আজ রাত হয়ে যাওয়ায় মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো সম্ভব হয়নি। আগামীকাল শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
ঈদে বাড়ী যেতে না পেরে অভিমানে গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামে নাজমা বেগম (২০) নামের এক নারী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য আগামীকাল শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো...