1441957532
পবিত্র ঈদুল আজহা সামনে রেখে বাসের আগাম টিকিট বিক্রি শুরু করেছে পরিবহন সংস্থাগুলো। রাজধানীর বিভিন্ন বাস কাউন্টারে প্রচণ্ড ভিড় ও দীর্ঘ লাইন দেখা গেছে শুক্রবার সকাল থেকে।

গাবতলী বাস টার্মিনাল এবং কল্যাণপুর, শ্যামলী ও মিরপুর মাজার রোডের বাস কাউন্টার থেকে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয়। এসব কাউন্টারে উত্তর ও দক্ষিণবঙ্গের বিভিন্ন গন্তব্যের টিকিট বিক্রি হচ্ছে।

আর সায়েদাবাদ ও মহাখালী থেকে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি হবে শনিবার থেকে। বিআরটিসির আগাম টিকিট পাওয়া যাবে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে।

এদিকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে ভোগান্তির স্বীকার হচ্ছেন লোকজন।

টার্মিনালে দেখা যায়, অধিকাংশ কাউন্টারেই পুরুষ ও নারীদের জন্য আলাদা লাইনের ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি কাউন্টারের প্রবেশমুখে মোতায়েন রয়েছেন একজন করে পুলিশ সদস্য। এরপরও অনেকে লাইন ভেঙে সামনে গিয়ে টিকিট কাটার চেষ্টা করছেন, এতে বিশৃঙ্খলার সৃষ্টি হচ্ছে।

বিভিন্ন বাস কোম্পানি অনলাইনে টিকিট কেনার সুযোগ রাখার ঘোষণা দিলেও ঈদে আগাম টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন বেশ কয়েকজন।

ওয়াজ কুরুনীঅন্যান্য
পবিত্র ঈদুল আজহা সামনে রেখে বাসের আগাম টিকিট বিক্রি শুরু করেছে পরিবহন সংস্থাগুলো। রাজধানীর বিভিন্ন বাস কাউন্টারে প্রচণ্ড ভিড় ও দীর্ঘ লাইন দেখা গেছে শুক্রবার সকাল থেকে। গাবতলী বাস টার্মিনাল এবং কল্যাণপুর, শ্যামলী ও মিরপুর মাজার রোডের বাস কাউন্টার থেকে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয়। এসব কাউন্টারে...