1437400966
জেলার পটিয়া উপজেলায় মেহমান সেঁজে একদল লোক ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার দুপুর তিনটায় উপজেলার কৃষি স্কুল অ্যান্ড কলেজের পাশে রফিক আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ৭/৮ জনের সশস্ত্র ডাকাতদল ঈদের মেহমান সেঁজে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে ওই বাড়ির সবাইকে জিম্মি করে হাত পা বেঁধে ঘরের দরজা জানালা বন্ধ করে দেয়। পরে তারা বাড়িতে আগত মেহেমানদের কাছ থেকে ১০০ ডলার, নগদ তিন হাজার টাকা, আলমিরা ভেঙ্গে ৩/ ৪ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এরপর তারা গৃহকর্তার ভগ্নিপতি বিনিনিহারা এলাকার প্রবাসী জহুর আলমকে খুঁজতে থাকে। তাকে হত্যার জন্য জনৈক ব্যক্তি তাদেরকে এক লক্ষ টাকা দিয়েছে বলে চেঁচাতে থাকে। এরই মধ্যে তারা ঘর থেকে বের হয়ে দরজা তালাবদ্ধ করে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। ওই বাড়ির লোকদের আত্মচিৎকারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে নির্মাণাধীন ফুলকলি কারখানার লোকজন এসে ঘরের তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে।

গৃহকর্তা রফিক আহমদ জানান, ৩-৪ জন মুখোশপরা লোক আগ্নেয়াস্ত্রের মুখে ঘরের সদস্যদের জিম্মি করে ১০০ ডলার, নগদ তিন হাজার টাকা, আলমিরা ভেঙ্গে ৩/ ৪ ভরি স্বর্ণালংকার লুট করে নেয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেফায়েত উল্লাহ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যায়। তদন্ত সাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাহাদুর বেপারীস্বদেশের খবর
জেলার পটিয়া উপজেলায় মেহমান সেঁজে একদল লোক ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার দুপুর তিনটায় উপজেলার কৃষি স্কুল অ্যান্ড কলেজের পাশে রফিক আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। জানা গেছে, ৭/৮ জনের সশস্ত্র ডাকাতদল ঈদের মেহমান সেঁজে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে ওই বাড়ির সবাইকে জিম্মি করে হাত...