1443172114
রংপুরের মিঠাপুকুরে ঈদগাহ মাঠে বক্তৃতা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান। এ সময় আহত হয়েছেন আরো চারজন। শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

তাকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে চিকিৎসকরা জানিয়েছেন।

আশিকুর রহমান জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি। একই সঙ্গে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মিঠাপুকুর আসনের সংসদ সদস্য আশিকুর রহমান নিজ এলাকা উপজেলার ফরিদপুর গ্রামের ঈদগাহে নামাজ পড়তে যান। সেখানে তিনি বক্তব্য রাখার জন্য মাইক্রোফোন হাতে নেওয়ার সাথে সাথেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান। উপস্থিত মুসল্লিরা তাকে উদ্ধার করতে গেলে আরো চারজন বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে বিদ্যুৎ লাইন বন্ধ করে তাকে উদ্ধার করে দ্রুত রংপুর সিএমএইচে নেওয়া হয়।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443172114.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443172114-300x300.jpgওয়াজ কুরুনীজাতীয়
রংপুরের মিঠাপুকুরে ঈদগাহ মাঠে বক্তৃতা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান। এ সময় আহত হয়েছেন আরো চারজন। শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে। তাকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...