আন্তর্জাতিক ডেস্ক ।
ইরানের দক্ষিণ-পূর্ব অঞ্চলে​ আত্মঘাতী হামলায় রেভ্যুলিউশনারি গার্ডের ২৭ সদস্য নিহত ও ১০ জন আহত হয়েছে। দেশটিতে এই বাহিনী সবচেয়ে শক্তিশালী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ইরানের বার্তা সংস্থা ফারস জানিয়েছে, সিস্তান ও বেলুচিস্তান প্রদেশের পাকিস্তান সীমান্তে গতকাল গাড়ি বোমা হামলা চালানো হয়। নিরাপত্তা বাহিনীর সদস্যদের বহনকারী একটি বাসে আত্মঘাতী হামলার ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা ইরনা জানায়। জয়েশ-আল- আদল নামের একটি সশস্ত্র গ্রুপ হামলার দায়িত্ব স্বীকার করেছে।

এমন দিনে হামলার ঘটনা ঘটলো যখন পোল্যান্ডের ওয়ারসতে যুক্তরাষ্ট্রের নেতৃত্বে একটি সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সেখানে মধ্যপ্রাচ্যে ইরানের প্রভাব কমানো এবং ইরানকে বিচ্ছিন্ন করার বিষয়েও আলোচনা হয় বলে জানা গেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/914.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/914-300x220.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ইরানের দক্ষিণ-পূর্ব অঞ্চলে​ আত্মঘাতী হামলায় রেভ্যুলিউশনারি গার্ডের ২৭ সদস্য নিহত ও ১০ জন আহত হয়েছে। দেশটিতে এই বাহিনী সবচেয়ে শক্তিশালী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ইরানের বার্তা সংস্থা ফারস জানিয়েছে, সিস্তান ও বেলুচিস্তান প্রদেশের পাকিস্তান সীমান্তে গতকাল গাড়ি বোমা হামলা চালানো হয়। নিরাপত্তা বাহিনীর সদস্যদের বহনকারী একটি...