ক্রীড়া প্রতিবেদক ।
মাত্র ৬৬ রানের মধ্যে পাশে থেকে তিন ব্যাটসম্যান ফিরে যান সাজঘরে। তবুও বিচলিত হননি। নিজের কাজটি যথাযথভাবেই করে চলছেন ওপেনার ইমরুল কায়েস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ইতোমধ্যেই হাফসেঞ্চুরি পূর্ণ করে হাঁটছেন সামনের দিকে। লিটন দাস, ফজলে রাব্বি ও মুশফিকুর রহিমের পর তার সঙ্গী হয়েছেন মোহাম্মদ মিঠুন। যিনি এ পর্যন্ত করেছেন করেছেন ২৪ রান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৫ ওভারের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ তিন উইকেটে ১১৯ রান।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। রবিবার দুপুর আড়াইটায় মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

মাঠে নেমে দলীয় ১৬ রানেই আউট হয়ে যান লিটন দাস। এরপর মাঠে নামে অভিষিক্ত ফজলে মাহমুদ রাব্বি। তবে রানের খাতা খোলার আগেই ফিরে যান তিনি। মাত্র ১৭ রানে দুই উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে বাংলাদেশ। ইমরুল কায়েসের সঙ্গে সেই চাপ কাটাতে খেলছিলেন মুশফিকুর রহিম। কিন্তু বেশিদূর যেতে পারেননি। দলীয় ৬৬ রানে ফিরে যান দলের অন্যতম নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান। এরপর ইমরুলের সঙ্গে দলের হাল ধরেছেন মিঠুন। চতুর্থ উইকেট জুটিতে তারা এ পর্যন্ত ৩৩ রান যোগ করেছেন।

আগের ৬৯ বারের সাক্ষাতে ৪১ বার জিম্বাবুয়েকে হারায় বাংলাদেশ। আজ ৭০ তম সাক্ষাতে দুদলের লড়াইয়ে নিজেদের জয়ের সংখ্যা আরও বাড়ানোর চেষ্টাই করবে টাইগাররা। তার উপর জিম্বাবুয়ের আত্মবিশ্বাস এখন তলানির দিকে। কারণ পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার কাছে টানা সাত ম্যাচ হেরে বাংলাদেশ সফরে এসেছে তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/220.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/220-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । মাত্র ৬৬ রানের মধ্যে পাশে থেকে তিন ব্যাটসম্যান ফিরে যান সাজঘরে। তবুও বিচলিত হননি। নিজের কাজটি যথাযথভাবেই করে চলছেন ওপেনার ইমরুল কায়েস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ইতোমধ্যেই হাফসেঞ্চুরি পূর্ণ করে হাঁটছেন সামনের দিকে। লিটন দাস, ফজলে রাব্বি ও মুশফিকুর রহিমের পর তার সঙ্গী হয়েছেন মোহাম্মদ মিঠুন।...