86643_alapon
মডেলিং ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বর্তমান ব্যস্ততা ও অন্য প্রাসঙ্গিক বিষয়ে আজকের ক্রাইম রিপোর্টার ২৪.কমের -এ কথা বলেছেন তিনি। সাক্ষাৎকারটি নিয়েছেন মারুফ কিবরিয়া
এখন ব্যস্ততা কেমন যাচ্ছে?
ঈদের পর থেকে এখন কিছুটা কাজ কম করছি। তবে আসছে কোরবানির ঈদের জন্য প্রস্তুতি চলছে। একাধিক নাটকে অভিনয়ের প্রস্তাব রয়েছে। এরই মধ্যে সম্প্রতি আরিয়ানের পরিচালনায় ‘শ্যাডো’ নামের একটি টেলিছবির কাজ শেষ হয়েছে। আশা করছি শিগগিরই সব কাজ গুছিয়ে নেবো।
ধারাবাহিকে অভিনয় করছেন?
চলতি মাসে আশুতোশ সুজনের পরিচালনায় একটি ধারাবাহিকে অভিনয় করার কথা রয়েছে। এ ছাড়া আপাতত এখন কোন ধারাবাহিকে অভিনয় করছি না। তবে এ ধরনের নাটকে কাজের পরিমাণ বাড়াবো।
ধারাবাহিক না খণ্ড কোন ধরনের নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন?
আসলে আমার প্রথম পছন্দ খ-নাটকে কাজ করা। আর ক্যারিয়ারের শুরু থেকে সেটাই করে আসছি। তাই বলবো খ-নাটকেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই বলে ধারাবাহিক নাটককে খাটো করে দেখছি না। আমি তো বলেছিই ধারাবাহিকে কাজ বাড়াবো।
বিজ্ঞাপনের ব্যস্ততা কেমন?
বিজ্ঞাপনেই বেশি কাজ করা হচ্ছে। তিব্বতের নতুন বিজ্ঞাপনের জন্য কয়েক দিনের মধ্যেই দেশের বাইরে যাচ্ছি। আরও ভাল কিছু টিভিসির অফার রয়েছে। ফেরার পর সেগুলো করবো বলে আশা করছি।
‘বলতে বলতে চলতে চলতে’ মিউজিক ভিডিওর পর আর কোন কাজ করতে দেখা যাচ্ছে না। কেন?
প্রথমেই বলে রাখি, এটা নিতান্তই আমার শখের বশে করা। মিউজিক ভিডিওতে কাজ করলে খুব ভাল লাগে। তা ছাড়া ইমরানের জন্যই মূলত কাজটা করি। তবে প্রশংসা কিন্তু কম পায়নি। সেজন্য দর্শকের কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ যে, নাটক ও টিভিসির পাশাপাশি মিউজিক ভিডিওতেও তারা আমাকে গ্রহণ করেছেন।
শোনা যাচ্ছে, কণ্ঠশিল্পী ইমরানের সঙ্গে আপনার প্রেম চলছে। বিষয়টি কতটুকু সত্যি?
দেখুন, মানুষ কত কথাই তো বলবে। আর সব কথা কি শুনতে হয়। তবে এ নিয়ে আমি মোটেও বিব্রত নই। কারণ আমি তো জানি ইমরানের সঙ্গে আমার সম্পর্কটা কী। তবুও সবার উদ্দেশে বলছি, ইমরান আমার বেস্ট ফ্রেন্ড। এর বাইরে আর কিছু নয়। কেউ যদি এর চেয়ে বেশি কিছু ভাবেন তবে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার।
চলচ্চিত্র নিয়ে কিছু ভাবছেন?
এত দিন চলচ্চিত্রের ব্যাপারে বলেছি আরেকটু পোক্ত হয়ে নিই। তবে এখন ভাল গল্প ও চরিত্রের অপেক্ষায় আছি। ব্যাটেবলে মিলে গেলেই চলচ্চিত্রে কাজ করা শুরু করবো। এটা যে কোন মুহূর্তে হতে পারে।
শুটিংয়ের বাইরের সময়টা কেমন উপভোগ করেন?
বাসায়, বাইরে সব জায়গায় বিচরণ থাকে। দারুণ সময় কাটাই। আমি আমার বংশের সবার ছোট। তাই একটু আদর বেশিই পাই। আর বাসার সবার সঙ্গে দারুণ সময় কাটে। পাশাপাশি ফ্রেন্ডদের সঙ্গেও সময়টা ভাল কাটে।
ভবিষ্যৎ পরিকল্পনা কী?
ভবিষ্যৎ নিয়ে তেমন কোন পরিকল্পনা নেই। ভাল শিল্পী হিসেবে কাজ করে যেতে চাই। আর ব্যক্তি জীবনের কথা যদি বলি, তাহলে বলবো- বিয়ে হবে, সংসার হবে এই তো। কাজ আর ঘরসংসার করে বাকি সময়টা কাটিয়ে দেবো।
বিয়ের কথা বললেন। সেটা কবে করছেন?
এ ব্যাপারে আসলে নিশ্চিত করে কিছু বলতে পারবো না। কারণ বিয়েটা তো আল্লাহর ওপরে। তিনি যেদিন হুকুম করবেন সেদিনই হবে। তবে এটা বলতে পারি। খুব বেশি দেরি করছি না। যে কোন সময় বিয়ে করবো। তবে সেটা সবাইকে জানিয়েই করবো।

তুনতুন হাসানবিনোদন
মডেলিং ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বর্তমান ব্যস্ততা ও অন্য প্রাসঙ্গিক বিষয়ে আজকের ক্রাইম রিপোর্টার ২৪.কমের -এ কথা বলেছেন তিনি। সাক্ষাৎকারটি নিয়েছেন মারুফ কিবরিয়া এখন ব্যস্ততা কেমন যাচ্ছে? ঈদের পর থেকে এখন কিছুটা কাজ কম করছি। তবে আসছে কোরবানির ঈদের জন্য প্রস্তুতি চলছে। একাধিক নাটকে...