home+jugantor_329691
ইতালীয় নাগরিক হত্যাকাণ্ডের রহস্য শিগগিরই উন্মোচন হবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত । এ নিয়ে অস্ট্রেলিয়া দলের সফর বাতিলের কোনো সুযোগ নেই।

মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে স্বরাষ্টমন্ত্রী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে আইএসের কোন অস্তিত্ব নেই। তাদের কাজে উদ্বুদ্ধ করতে অনেকেই প্রচেষ্টা নিচ্ছে। এই হত্যাকাণ্ড নিয়ে আইএসের তথাকথিত দাবির পক্ষে তথ্য প্রমাণ পাওয়া যায়নি। তবে আমরা ওই দাবি খতিয়ে দেখছি। জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স রয়েছে।

হত্যাকাণ্ডের ঘটনায় দুঃখ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, বিদেশী এই নাগরিক হত্যা একটি বিচ্ছিন্ন ঘটনা। কূটনৈতিক পাড়া হিসেবে পরিচিত পুরো গুলশান এলাকা বিশেষ নজরদারিতে আছে।

তিনি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স রয়েছে। সন্দেহভাজন বেশকিছু আইএস সদস্যকে ইতোপূর্বে গ্রেফতার করা হয়েছে। আদালতই প্রমাণ করবে তারা আইএস সদস্য কি-না।
আসাদুজ্জামান কামাল আরও বলেন, বিদেশী নাগরিক হত্যার ঘটনাকে কেন্দ্র করে অস্ট্রেলিয়া কোন সুযোগ নেবে না বলে আশা করছি। তারা তাদের ক্রিকেট দল বাংলাদেশে পাঠাবে বলেও প্রত্যাশা করছি।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/home-jugantor_329691.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/home-jugantor_329691-300x300.jpgমিস্টি রহমানজাতীয়
ইতালীয় নাগরিক হত্যাকাণ্ডের রহস্য শিগগিরই উন্মোচন হবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত । এ নিয়ে অস্ট্রেলিয়া দলের সফর বাতিলের কোনো সুযোগ নেই। মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে স্বরাষ্টমন্ত্রী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে আইএসের কোন অস্তিত্ব নেই। তাদের কাজে...