মো.জাহাঙ্গীর আলম জিকু।। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ এ আ.লীগ কিংবা বিএনপির প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে আলোচনা কিংবা কৌতুহল সব দলের নেতাকর্মী কিংবা সাধারণ ভোটারদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আওয়ামী লীগ থেকে কে হচ্ছেন প্রার্থী তা নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। এই আসনের বর্তমান সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর রফিকুল ইসলাম (বীরউত্তম) এর পাশাপাশি বিদ্যুৎ, জ্বালানি ও খনজি সম্পদ মন্ত্রণালয়রে অধীন পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন রয়েছেন আলোচনায়।

ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন প্রতিনিয়ত চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি তে এলাকার মুরব্বী, আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের একাধিক নেতাকর্মীদের সাথে সাক্ষাত যোগাযোগ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দের সামনে হাজীগঞ্জ-শাহরাস্তির উন্নয়নের স্বার্থে চাঁদপুর-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থীকে আগামী নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকা’য় ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্ববান জানান।

চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি উন্নয়নের স্বার্থে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনর মতো ক্লিন ইমেজের ব্যাক্তির পক্ষে জনমত গড়ে তুলতে ইতিমধ্যে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা কাজ করে যাচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে চাঁদপুর-৫ আওয়ামী লীগ সমর্থিত একধিক নেতা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন সাহেবের সাথে আমাদের সৌজন্য সাক্ষাৎ হয়েছে। আগামী নির্বাচনে উনি আওয়ামী লীগের প্রার্থীতার বিষয়ে ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন। নেত্রী যদি উনাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেন তবে আমরা তার সাথেই থাকবো।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1-copy1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1-copy1-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
মো.জাহাঙ্গীর আলম জিকু।। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ এ আ.লীগ কিংবা বিএনপির প্রার্থী কে হচ্ছেন তা নিয়ে আলোচনা কিংবা কৌতুহল সব দলের নেতাকর্মী কিংবা সাধারণ ভোটারদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আওয়ামী লীগ থেকে কে হচ্ছেন প্রার্থী তা নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। এই আসনের বর্তমান সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী...