নিজস্ব প্রতিবেদক ।
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। মঙ্গলবার ইউজিসি চেয়ারম্যান অফিসের ঠিকানায় জিইপি ডাকযোগে পাঠানো এক পত্রে এ হত্যার হুমকি দেওয়া হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এ ঘটনায় ইউজিসির নিরাপত্তা কর্মকর্তা সৈয়দ আশ্রাফুজ্জামান ইউজিসির চেয়ারম্যানের নিরাপত্তা চেয়ে আজ বুধবার সকালে শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে ইউজিসির পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে (জিডি নম্বর- ১২০৩)।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/920.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/920-300x263.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। মঙ্গলবার ইউজিসি চেয়ারম্যান অফিসের ঠিকানায় জিইপি ডাকযোগে পাঠানো এক পত্রে এ হত্যার হুমকি দেওয়া হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ ঘটনায় ইউজিসির নিরাপত্তা কর্মকর্তা সৈয়দ আশ্রাফুজ্জামান ইউজিসির চেয়ারম্যানের নিরাপত্তা চেয়ে আজ বুধবার সকালে...