1439540513
আসামে জঙ্গি হামলার পরিকল্পনা বানচাল করে দিয়েছে সেখানকার সেনাবাহিনী। রেল লাইন থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু বিস্ফোরক গোলাবারুদ। সূত্রসমুহ জানায়, সে সময় যৌথ বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে এক সন্দেহভাজন জঙ্গি। খবর এনডিটিভির।

বৃহস্পতিবার রাতে কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন (কেএলও) এর জঙ্গিদের কোকড়াঝাড় রেললাইনে বিস্ফোরণ ঘটানোর উদ্দেশ্য রয়েছে এমন খবর গোপন সূত্রে আগেই পাওয়া যায়। পরিকল্পনা অনুযায়ী রেল লাইনের উপরে তারা আইইডি রেখে দেয়। কিন্তু জঙ্গিদের সেই হামলা পরিকল্পনা ব্যর্থ করে দিয়েছে সেনাবাহিনী। গভীর রাতে সেনা ও পুলিশের একটি যৌথ বাহিনী আসামের কোকড়াঝাড় জেলার রাবহা পাড়ার রেললাইন থেকে উদ্ধার করে আইইডি বিস্ফোরক। এসময় সেনবাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলি বিনিময়কালে এক জঙ্গির মৃত্যু হয়। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে একট সাত কেজির আইইডি, একটি পিস্তল, দু’টি গ্রেনেড ও এক রাউন্ড গুলি উদ্ধার করে সেনা।

ওয়াজ কুরুনীআন্তর্জাতিক
আসামে জঙ্গি হামলার পরিকল্পনা বানচাল করে দিয়েছে সেখানকার সেনাবাহিনী। রেল লাইন থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু বিস্ফোরক গোলাবারুদ। সূত্রসমুহ জানায়, সে সময় যৌথ বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে এক সন্দেহভাজন জঙ্গি। খবর এনডিটিভির। বৃহস্পতিবার রাতে কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন (কেএলও) এর জঙ্গিদের কোকড়াঝাড় রেললাইনে বিস্ফোরণ ঘটানোর উদ্দেশ্য রয়েছে এমন খবর...