বিনোদন প্রতিবেদক ।
ক্লোজআপ খ্যাত কণ্ঠশিল্পী সালমা। কাজ করে যাচ্ছেন নিয়মিত। স্টেজ ও নতুন দু জায়গাতেই ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে পপি ফের ব্যস্ত হয়ে পড়েছেন নতুন নতুন ছবির কাজে। সম্প্রতি সাহসী যোদ্ধা ও কাঠগড়ায় শরৎ চন্দ্র নামের দুই ছবি নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে এই গুণী অভিনেত্রীর। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এরইমধ্যে একসাথে দেখা গেল কণ্ঠশিল্পী ও অভিনয়শিল্পীকে। শুধু যে একসাথে দেখা গেছে তাই নয়, সেখানে পপিকে বোন বানিয়ে ফেলেছেন সালমা। দুইজনের প্রায়ই একই ধরনের জামা পরিহিত একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন সালমা। যেখানে দেখা যাচ্ছে দুজনকে দুজনকে পরম আত্মীয়ের মতো ছুঁয়ে রয়েছেন।

সালমা লিখেছেন, ‘আমি হাসি কারণ তুমি আমার বোন। আমি হাসি কারণ এখানে তোমার করার কিচ্ছু নেই, এ কারণেই হাসি।’

অর্থাৎ সালমার ঠোঁটে যে স্নিগ্ধ হাসি ঝুলে রইলো তা বোন পপির জন্যই। অর্থাৎ পপিকে পেয়ে আপ্লুত ছোটবোন সালমা। হঠাৎ দুইজনের একত্রে হওয়ার কারণ কী? এ বিষয়ে কথা হয় পপির সঙ্গে।

পপি কালের কণ্ঠকে বলেন, বিভিন্ন জায়গায় আমাদের একসাথে শো থাকে। এরমকই কোনো একটি মুহূর্তের ছবি এটি। আমাদের তো অনেকগুলো ছবিই রয়েছে সালমা যে কোনটি ফেসবুকে পোস্ট করেছে দেখিনি। তবে আমঅরা দুইজন একটা চমক নিয়ে আসছি। বলা যায় বড় ধরনের ধামাকাই। একটু অপেক্ষা করুন, শিগগির জানাবো।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1016.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1016-300x242.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । ক্লোজআপ খ্যাত কণ্ঠশিল্পী সালমা। কাজ করে যাচ্ছেন নিয়মিত। স্টেজ ও নতুন দু জায়গাতেই ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে পপি ফের ব্যস্ত হয়ে পড়েছেন নতুন নতুন ছবির কাজে। সম্প্রতি সাহসী যোদ্ধা ও কাঠগড়ায় শরৎ চন্দ্র নামের দুই ছবি নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে এই গুণী অভিনেত্রীর।...