alia-bhatt_108512
বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর মাধ্যমে সিনেমায় অভিষেক হওয়া আলিয়া ভাট। পরবর্তীতে হাইওয়ে, টু স্টেট, হাম্পটি শর্মা কী দুলহনিয়া’র মতো সিনেমায় নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে দ্রুত সকল মন জয় করে নিয়েছেন ২২ বছর বয়সী এ অভিনেত্রী।

সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের সফলতার রহস্য ফাঁস করেছেন স্বয়ং আলিয়া ভাট। তিনি জানান, ক্যারিয়ারে ব্যর্থতার ভয়ই তাকে পরিশ্রম করার প্রেরণা যুগিয়েছে।

আলিয়া বলেন, ‘সফল না হওয়ার ভয় তো সব সময়ই থাকে। আমি বলতে পারব না যে, সাফল্য বা ব্যর্থতার ব্যাপারে আমি ভাবি না। সম্ভবত আমি এ ব্যাপারে সব সময়ই ভাবতে থাকি। আর এই কারণেই আরও বেশি পরিশ্রম করার প্রেরণা পাই।’

তিনি মনে করেন, ভবিষ্যতের কথা বেশি চিন্তা করলে বর্তমানের সুন্দর সময়টা হারিয়ে যায়। তার কথায়, কঠোর পরিশ্রম ও কাজের প্রতি নিষ্ঠার পাশাপাশি সহকর্মীদের প্রতি সহমর্মিতা ও শ্রদ্ধা এবং ভালোবাসা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আলিয়ার আপকামিং সিনেমা শানদার। আগামী ২২ অক্টোবর বলিউডে মুক্তি পাবে সিনেমাটি। প্রসঙ্গত, প্রখ্যাত পরিচালক মহেশ ভাট ও অভিনেত্রী সোনি রাজদানের কন্যা আলিয়া।

অর্ণব ভট্টবিনোদন
বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' এর মাধ্যমে সিনেমায় অভিষেক হওয়া আলিয়া ভাট। পরবর্তীতে হাইওয়ে, টু স্টেট, হাম্পটি শর্মা কী দুলহনিয়া'র মতো সিনেমায় নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে দ্রুত সকল মন জয় করে নিয়েছেন ২২ বছর বয়সী এ অভিনেত্রী। সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের সফলতার রহস্য ফাঁস করেছেন...