আদালত প্রতিবেদক ।
আপিল বিভাগের নির্দেশনা অনুসরন না করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালসহ ৪ জনকে অসৌজন্যমূলকভাবে গ্রেপ্তার করা কেন বেআইনি নয় তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এছাড়া এই গ্রেপ্তার প্রক্রিয়ার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে না রুলে তাও জানতে চাওয়া হয়েছে। বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের ডিভিশন বেঞ্চ আজ সোমবার এ আদেশ দেন।

গত ফ্রেবুয়ারি ও মার্চ মাসে আলাল, শফিউল বারী বাবু, মিজানুর রহমান ও জাকির হোসেন মিলনকে গ্রেপ্তার করে। যেভাবে এদের গ্রেপ্তার করা হয়েছে তা আপিল বিভাগের নির্দেশনার পরিপন্থী- এই দাবি করে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমদ হাইকোর্টে রিট করেন। রিটের পক্ষে মওদুদ আহমদ ও রাষ্ট্রপক্ষে মোতাহার হোসেন সাজু শুনানি করেন। শুনানি শেষে রুল জারি করে আদালত।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/21.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/21-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । আপিল বিভাগের নির্দেশনা অনুসরন না করে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালসহ ৪ জনকে অসৌজন্যমূলকভাবে গ্রেপ্তার করা কেন বেআইনি নয় তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এছাড়া এই গ্রেপ্তার প্রক্রিয়ার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে...