1441795730
রাঙ্গামাটির রাজস্থলীতে পলাতক আরাকান আর্মি নেতা রেনিন সু ও তার স্ত্রী এবং শ্যালকের চারটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করে লেনদেন স্থগিত করেছে পুলিশ। বুধবার রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহীদুল্লাহ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানান।

মোঃ শহীদুল্লাহ জানান, রাজস্থলী কৃষি ব্যাংক শাখায় রেনিন সু ও তার স্ত্রীর দুইটি ও চন্দ্রঘোনা দোভাষী বাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখায় রেনিন সু ও তার শ্যালকের দুইটি অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করার জন্য ব্যাংকে চিঠি দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট আরাকান আর্মির সাথে সংশ্লিষ্টতার অভিযোগে রাজস্থলীতে যৌথ বাহিনীর অভিযানের পর বিলাস বহুল পলাতক মালিক আরাকান আর্মির নেতা ডা. রেনিন সু এর সহযোগী অংনু ইয়ান রাখাইনকে আটক করা হয়।

পরদিন ঐ বাড়ির দুই কেয়ার টেকার মং সু অং মারমা, জশো অং মারমাকেও আটক করে রাজস্থলী থানায় তাদের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ও সন্ত্রাস দমন আইনে মামলা করা হয়।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
রাঙ্গামাটির রাজস্থলীতে পলাতক আরাকান আর্মি নেতা রেনিন সু ও তার স্ত্রী এবং শ্যালকের চারটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করে লেনদেন স্থগিত করেছে পুলিশ। বুধবার রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহীদুল্লাহ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানান। মোঃ শহীদুল্লাহ জানান, রাজস্থলী কৃষি ব্যাংক শাখায় রেনিন সু ও তার...