প্রধান প্রতিবেদক ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, সেটা তাদের সিদ্ধান্ত। সাধাসাধির কিছু নেই। তবে আমার মনে হয়- এবার নাকে খত দিয়ে তারা ইলেকশনে আসবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় গণভবনে কম্বোডিয়া সফর সম্পর্কে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, যারা গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাস করে না, তারা নির্বাচনে আসবে না। এক্ষেত্রে কিছু করার নেই। ছোটলোকিপনা যারা করে তাদের সঙ্গে কিসের আলোচনা? খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মারা গেলে আমি তার বাসভবনে গিয়েছিলাম। কিন্তু আমার মুখের সামনে দরজা বন্ধ করে দেয়া হয়েছিল। এদেশে জামায়াত নিষিদ্ধ ছিল, জিয়া বহুদলীয় গণতন্ত্রের নামে তাদের রাজনীতি করার সুযোগ দিয়েছে। দেশে এমন কোনো দৈন্যদশা হয়নি যে আগাম নির্বাচন দিতে হবে।

তিনি আরো বলেন, রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক সমর্থন পাচ্ছে বাংলাদেশ। বিশ্ব আজ বাংলাদেশকে সমীহ করে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আওয়ামী লীগকে দরকার। জনগণের জন্য কাজ করেছি। আগামীতে জনগণ ভোট না দিলে আফসোস থাকবে না।

প্রধানমন্ত্রীর কম্বোডিয়া সফরে ৯টি সমঝোতা ও একটি চুক্তি সই হয়েছে। সেই সফরের বিভিন্ন দিক তুলে ধরতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/99.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/99-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
প্রধান প্রতিবেদক । প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, সেটা তাদের সিদ্ধান্ত। সাধাসাধির কিছু নেই। তবে আমার মনে হয়- এবার নাকে খত দিয়ে তারা ইলেকশনে আসবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় গণভবনে কম্বোডিয়া সফর সম্পর্কে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের...