image_266239.0,,17276004_303,00
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমাদের এককভাবে নির্বাচনে অংশগ্রহণের সাহস আছে কিন্তু শক্তি নেই। মঙ্গলবার দুপুরে পার্টির বনানী কার্যালয়ে সিলেট নেতাদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন এরশাদ।
জাপার সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম নুরু, সিলেট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বয়ক আব্দুল্লাহ সিদ্দিকী, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে এককভাবে অংশগ্রহণ করার সাহস আমরা অর্জন করেছি কিন্তু শক্তি এখনো অর্জন করতে পারিনি। আমাদের শক্তি আপনারা (পার্টির নেতাকর্মীরা)।

সরকারের সমালোচনা করে প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত বলেন, এ সরকার প্রশাসনবিহীন সরকার, এ সরকার বিচারব্যাবস্থাবিহীন সরকার। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। এ সরকারকে মনুষ চায় না, কিন্তু ভয়ে কিছু বলতে পারে না। আগামীতে দেশে সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ কয়টি সিট পাবে আপনারা আমার চেয়েও ভালো জানেন।

মধ্যবর্তী নির্বাচনের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, এটা সরকারের ব্যাপার।

শুভ সমরাটজাতীয়
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমাদের এককভাবে নির্বাচনে অংশগ্রহণের সাহস আছে কিন্তু শক্তি নেই। মঙ্গলবার দুপুরে পার্টির বনানী কার্যালয়ে সিলেট নেতাদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন এরশাদ। জাপার সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রেজাউল ইসলাম...