image_251176.hasina naa
আমরা কারো মুখাপেক্ষী হয়ে থাকব না মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খাদ্য নিরাপত্তা সৃষ্টির জন্য আমরা খাদ্য গুদামজাত করেছি। প্রাকৃতিক দুর্যোগ ও বিপর্যয়ের সময় যেন কারও কাছে হাত পাততে না হয়। বাংলাদেশ এখন বিশ্বসভায় উন্নয়নের রোল মডেল। বাঙালী জাতি যেন বিশ্বসভায় চলতে পারে এ জন্য আমরা প্রতিটি কর্মসূচি হাতে নিয়েছি। বাংলাদেশ এখন আর মঙ্গা, দুর্ভিক্ষ ও হাহাকার নেই।
‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী’ উপলক্ষে কৃষক লীগ আয়োজিত রক্তদান কর্মসূচি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
রাজধানীর ধানমণ্ডি বত্রিশ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠনটির মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ওই সভার আয়োজন করা হয়।
শেখ হাসিনা বলেন, আমাদের দেশ কৃষিপ্রধান। এ দেশের কৃষকরা বারবার বঞ্চিত হয়েছে। দেশের বর্তমান অর্জনের পেছনে সবচেয়ে বড় আবদান কৃষক ভাইদের। তারাই আমাদের খাদ্য যোগাচ্ছেন, খাদ্য নিরাপত্তা দিচ্ছেন। কাজেই কৃষকরা যেন মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে পারেন আমরা সেটাই চাই।
আওয়ামী লীগ সভাপতি বলেন, কৃষকরা যেন মর্যাদাপূর্ণ জীবন পান সেদিকে কৃষক লীগের নেতাকর্মীদের লক্ষ্য রাখতে হবে। এ জন্য কৃষক লীগকে শক্তিশালী গড়ে তুলতে হবে।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, কৃষক লীগের সভাপতি আলহাজ মোতাহার হোসেন মোল্লা প্রমুখ।
9 G
– See more at: http://www.kalerkantho.com/online/national/2015/08/01/251176#sthash.kpgVpHs3.dpuf

শুভ সমরাটজাতীয়
আমরা কারো মুখাপেক্ষী হয়ে থাকব না মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খাদ্য নিরাপত্তা সৃষ্টির জন্য আমরা খাদ্য গুদামজাত করেছি। প্রাকৃতিক দুর্যোগ ও বিপর্যয়ের সময় যেন কারও কাছে হাত পাততে না হয়। বাংলাদেশ এখন বিশ্বসভায় উন্নয়নের রোল মডেল। বাঙালী জাতি যেন বিশ্বসভায় চলতে পারে এ...