mohin-150x83
একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড ও হাসি-ঠাট্টার জন্ম দেওয়া সমাজকলাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এবার ব্রাহ্মণবাড়িয়ায় এসে সভামঞ্চে বসে শিশুদের সামনে প্রকাশ্যে ধূমপান করেছেন।

এছাড়া তিনি দুটি সভায় গানও গেয়েছেন। মন্ত্রীর এমন কাণ্ডে সভায় উপস্থিত লোকজনের মধ্যে হাসির রোল পড়ে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ও বিকেলে সমাজসেবা অধিদপ্তরের অধীনে ব্রাহ্মণবাড়িয়ার চারটি প্রতিষ্ঠান ও একটি শিক্ষা প্রতিষ্ঠানে মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

বিকেল সাড়ে ৪টার দিকে মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া সরকারি শিশু পরিবারের (বালিকা) এতিমদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

সভা চলাকালে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য দেওয়ার প্রাক্কালে সভামঞ্চেই প্রকাশ্যে সিগারেট টানতে শুরু করেন এবং গান গেয়ে এতিম শিশুদের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে উঠেন।

মন্ত্রীর এমন কাণ্ড দেখে উপস্থিত লোকজনের মধ্যে হাসির রোল পড়ে।

এদিকে মঞ্চের কাছে কর্তব্যরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীদেরকে মন্ত্রীর সঙ্গে থাকা জনসংযোগ কর্মকর্তা ও দেহরক্ষীরা ছবি তুলতে বাঁধা দেয়। এসময় তারা সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন।

ওই সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী সৈয়দ মহসীন আলী এতিম বালিকাদের উদ্দেশে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এতিমখানা তৈরির স্বপ্ন দেখেছিলেন। আজ এতিমখানা হয়েছে। আজকে তিনি কবরে শায়িত আছেন।

মন্ত্রী এতিমদের উদ্দেশে বলেন, তোমরা কি বঙ্গবন্ধুর জন্যে দোয়া করেছো? এমন প্রশ্ন করার পর তিনি বলেন, আমার নির্বাচনী এলাকা মৌলভীবাজরের শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর জন্যে ১৬ পারা কোরআন খতম এবং সিলেটে ১৮০ পারা কোরআন খতম করা হয়।

বক্তব্য শেষে মন্ত্রী সরকারি শিশু পরিপারের শিশু শিল্পীদের পরিবেশিত নৃত্য উপভোগ করেন।

এদিকে সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের ঘাটুরা এলাকায় অবস্থিত জেলা সমাজসেবা কার্যালয়ে বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করার কথা থাকলেও নির্ধারিত সময়ে সভাস্থলে আসতে না পারায় বিকেল পৌনে ৩টার দিকে সভাটি বাতিল করা হয়।

এর আগেও সিলেটের বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী মঞ্চে বসে ধূমপান করছেন। ওই ছবি বিভিন্ন সামাজিক ওয়েবসাইটের পাশাপাশি দেশের বিভিন্ন পত্রিকাতেও প্রকাশ হলে তীব্র সমালোচনা তৈরি হয়। এরপর মন্ত্রী তার ভুল স্বীকার করে ক্ষমা চান।

এছাড়াও মঞ্চে ঘুমিয়ে, মন্ত্রণালয়ের সভা চলাকালীন ধূমপান করে, সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে বারবার আলোচিত সমালোচিত হয়েছেন এ মন্ত্রী।

হীরা পান্নাপ্রথম পাতা
একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড ও হাসি-ঠাট্টার জন্ম দেওয়া সমাজকলাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এবার ব্রাহ্মণবাড়িয়ায় এসে সভামঞ্চে বসে শিশুদের সামনে প্রকাশ্যে ধূমপান করেছেন। এছাড়া তিনি দুটি সভায় গানও গেয়েছেন। মন্ত্রীর এমন কাণ্ডে সভায় উপস্থিত লোকজনের মধ্যে হাসির রোল পড়ে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ও বিকেলে সমাজসেবা অধিদপ্তরের...