নিজস্ব প্রতিবেদক ।
এবার ছোট পরিসরে সংলাপ চেয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আজ রবিবার ফের চিঠি দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দুপুর ১২টার দিকে গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য জগলুল হায়দার আফ্রিক আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এই চিঠিটি পৌঁছে দেন। এসময় আওয়ামী লীগ কার্যালয়ের অফিস সহকারী আলাউদ্দিন ও বিএম মাসুদুল হাসান ওই চিঠি গ্রহণ করেন।

গতকাল শনিবার সন্ধ্যার পর রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে প্রধানমন্ত্রীকে আবারও চিঠি দেওয়ার এই সিদ্ধান্ত হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/13.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/13-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । এবার ছোট পরিসরে সংলাপ চেয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আজ রবিবার ফের চিঠি দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দুপুর ১২টার দিকে গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য জগলুল হায়দার আফ্রিক আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক...