k18-290x200
আবারও কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাজধানীতে এক তরুণীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ এসেছে।

পরিবার বলছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরায় মেয়েটি ধর্ষণের শিকার হয়। শুক্রবার ভোরে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

তার বোনের স্বামী হাসপাতালে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‍উত্তরা আজমপুর রাজলক্ষ্মী কমপ্লেক্সে একটি ডিপার্টপেন্টাল স্টোরে বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন তার শ্যালিকা।

রাতে সেখান থেকে উত্তরা বার নম্বর সেকশনে বাসায় ফেরার পথে আরিফ নামে এক সহকর্মী এবং তার দুই সহযোগী মিলে মেয়েটিকে রাজলক্ষ্মীর পাশে একটি নির্মাণাধীণ ভবনে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে বলে তার ভগ্নিপতির অভিযোগ।

তারা ওই তরুণীকে ছেড়ে দেওয়ার পর রাত ১২টার দিকে বাসায় ফিরে তিনি পরিবারের সদস্যদের বিষয়টি জানান। এরপর তাকে প্রথমে উত্তরা পশ্চিম থানায় এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ আলী বলেন, “পুলিশ আরিফকে ধরার চেষ্টা করছে। এ বিষয়ে তদন্ত

কংকা চৌধুরীপ্রথম পাতা
আবারও কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাজধানীতে এক তরুণীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ এসেছে। পরিবার বলছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরায় মেয়েটি ধর্ষণের শিকার হয়। শুক্রবার ভোরে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বোনের স্বামী হাসপাতালে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‍উত্তরা আজমপুর রাজলক্ষ্মী কমপ্লেক্সে একটি ডিপার্টপেন্টাল...