বিশেষ প্রতিবেদক ।
প্রার্থীর সংখ্যা একজনের বেশি না হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গতকাল সোমবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন বিকেল ৪টা পর্যন্ত আবদুল হামিদ ছাড়া আর কারো মনোনয়নপত্র জমা পড়েনি বলে জানা গেছে। আগামীকাল বুধবার মনোনয়নপত্র বাছাই করা হবে। তার মনোনয়নপত্র বৈধ হলে অর্থাত্, কোনো ভুল-ত্রুটি না থাকলে তাকে দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

জানা গেছে, সংসদীয় গণতন্ত্র চালুর পর ১৯৯১ সালে একাধিক প্রার্থী হওয়ায় রাষ্ট্রপতি নির্বাচনে ভোট করতে হয়েছিল। পরে প্রতিবারই ক্ষমতাসীন দল মনোনীত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে আসছেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে ২০১৩ সালের ২৪ এপ্রিল বাংলাদেশের ২০তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন মোঃ আবদুল হামিদ।

এদিকে আগামী ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠেয রাষ্ট্রপতি নির্বাচনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বর্তমান রাষ্ট্রপ্রধান মোঃ আবদুল হামিদের মনোনয়নপত্র জমা পড়েছে নির্বাচন কমিশনে। আওয়ামী লীগের ৯ সদস্যের একটি প্রতিনিধি দল গতকাল সোমবার দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে গিয়ে এ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার কাছে মনোনয়নপত্র জমা দেয়। প্রতিনিধি দলে ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ শহীদুজ্জামান সরকার, আতিউর রহমান আতিক, ইকবালুর রহিম, আওয়ামী লীগ নেতা এ বি এম রিয়াজুল কবির কাওছার প্রমুখ।

সূত্র জানায়, আওয়ামী লীগের প্রতিনিধি দলটি মোট তিনটি মনোনয়নপত্র জমা দেন নির্বাচন কর্তার কাছে। প্রথম মনোনয়নপত্রে প্রস্তাবক হয়েছেন ওবায়দুল কাদের আর তোফায়েল আহমেদ হয়েছেন সমর্থক। দ্বিতীয় মনোনয়নপত্রে প্রস্তাবক হয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। আর সমর্থক হয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। তৃতীয় মনোনয়নপত্রে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ প্রস্তাবক হয়েছেন। আর সমর্থক হয়েছেন হুইপ মো. আতিউর রহমান আতিক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/48.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/48-300x300.jpgহাসন রাজাএক্সক্লুসিভ
বিশেষ প্রতিবেদক । প্রার্থীর সংখ্যা একজনের বেশি না হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গতকাল সোমবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন বিকেল ৪টা পর্যন্ত আবদুল হামিদ ছাড়া আর কারো মনোনয়নপত্র জমা পড়েনি বলে জানা গেছে। আগামীকাল...