5
নোয়াখালী সংবাদদাতা ।
বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি, জাতীয় সংসদের সাবেক স্পিকার আবদুল মালেক উকিলের ৩০তম মৃত্যুবার্ষিকী নোয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার সকালে নোয়াখালী জেলা ঈদগাহসংলগ্ন মরহুমের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়।
এর আগে, সকালে আওয়ামী লীগ জেলা কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এ সময় জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপত্বিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অহিদুজ্জামান। অন্যদের মধ্যে বক্তব্য দেন মরহুমের জ্যেষ্ঠ পুত্র গোলাম মহিউদ্দিন লাতু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ্যডভোকেট শিহাব উদ্দিন শাহীন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিয়া মো. শাহজাহান, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, আবু তাহের প্রমুখ।

এ ছাড়া নোয়াখালীর বেগমগঞ্জে আবদুল মালেক মেডিক্যাল কলেজ, বাঁধেরহাট আবদুল মালেক উকিল কলেজ, নোয়াখালী মোহামেডান স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মরহুমের স্মরণে মিলাদ মাহফিল কোরান খতম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া তার গ্রামের বাড়ি নোয়াখালী সদর উপজেলার রাজাপুরে পারিবারিকভাবে মিলাদ মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/526.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/526.jpgহাসন রাজাস্বদেশের খবর
নোয়াখালী সংবাদদাতা । বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি, জাতীয় সংসদের সাবেক স্পিকার আবদুল মালেক উকিলের ৩০তম মৃত্যুবার্ষিকী নোয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার সকালে নোয়াখালী জেলা ঈদগাহসংলগ্ন মরহুমের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়। এর আগে, সকালে আওয়ামী লীগ জেলা কার্যালয়ে দলীয় পতাকা...