আদালত প্রতিবেদক ।
খুলনা সিটি করপোরেশন নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত ক্ষমতার অপব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার বা হয়রানি না করার নির্দেশনা দিয়েছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
একইসঙ্গে গ্রেফতারের ক্ষেত্রে আপিল বিভাগের নির্দেশনা ভঙ্গ না করতেও পুলিশের আইজি, খুলনা মেট্টোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশ সুপারকে বলা হয়েছে।

এক রিট আবেদনের প্রেক্ষিতে বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের ডিভিশন বেঞ্চ আজ সোমবার এ আদেশ দেয়। এছাড়া ওই দলের নেতাকর্মী, সমর্থক ও ভোটপ্রার্থীদেরকে গণগ্রেফতার কেন বেআইনি ঘোষণা করা হবে না মর্মে রুল জারি করেছে আদালত।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এ রিট করেন। রিটের পক্ষ শুনানি করেন ব্যারিস্টার মওদুদ আহমদ। তাকে সহায়তা করেন আইনজীবী নওশাদ জমির, কায়সার কামাল ও মীর হেলাল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন সাজু।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/410.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/410-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । খুলনা সিটি করপোরেশন নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত ক্ষমতার অপব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার বা হয়রানি না করার নির্দেশনা দিয়েছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। একইসঙ্গে গ্রেফতারের ক্ষেত্রে আপিল বিভাগের নির্দেশনা ভঙ্গ না করতেও পুলিশের আইজি, খুলনা মেট্টোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশ সুপারকে...