আদালত প্রতিবেদক ।
অর্থ পাঁচার মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমসহ তার দুই সহোদরকে কেন জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আগামী দুই সপ্তাহের মধ্যে ঢাকার জেলা প্রশাসককে এই রুলের জবাব দিতে বলা হয়েছে। বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ বুধবার এই আদেশ দেন।

গত ১২ আগস্ট শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর অর্থ পাঁচারসহ বিভিন্ন অভিযোগে দিলদার ও তার ভাইদের বিরুদ্ধে গুলশান, ধানমন্ডি, রমনা ও উত্তরা থানায় পাঁচটি মামলা করে। মামলার অভিযোগে বলা হয়, চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে স্বর্ণালঙ্কার এনে এর অর্থ অবৈধভাবে বিদেশে পাঠানো হয়েছে। পাশাপাশি অবৈধভাবে অর্জিত সম্পদের সঠিক পরিমাণ তারা আয়কর বিবরণীতে উল্লেখ করেনি। গত ২৪ অক্টোবর নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে তাদেরকে কারাগারে পাঠানো হয়। পরে তারা হাইকোর্টে জামিন চেয়ে একাধিক আবেদন করেন। আবেদনের পক্ষে এএম আমিনউদ্দিন ও রাষ্ট্রপক্ষে সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোর্শেদ শুনানি করেন। শুনানি শেষে হাইকোর্ট জামিন প্রশ্নে রুল জারি করে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/2.gifhttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/2-300x300.gifজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । অর্থ পাঁচার মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমসহ তার দুই সহোদরকে কেন জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আগামী দুই সপ্তাহের মধ্যে ঢাকার জেলা প্রশাসককে এই রুলের জবাব দিতে বলা হয়েছে। বিচারপতি এম....