image_267444.2015-09-11_6_558619
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে ছদ্মবেশী অনুপ্রবেশকারীরা প্ররোচনা দিচ্ছে।
তিনি বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে কারা ইন্দন যোগাচ্ছে এটা আমাদের সবারই জানা আছে। ছদ্মবেশীরা তাদের এ আন্দোলনে প্ররোচনা দিচ্ছে।
হাছান মাহমুদ আজ শুক্রবার দুপুরে সেগুনবাগিচাস্থ খাজা নিজাম উদ্দিন মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন। বর্তমান সরকারের সফলতা ও চলমান রাজনীতির বিষয় নিয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়ে হাছান মাহমুদ বলেন, আমি শিক্ষার্থীদের বলব, ভ্যাটের বিরুদ্ধে নয়, আন্দোলন করতে হলে বিশ্ববিদ্যালয়ের অযৌক্তিক হারে টিউশন ফি বাড়ানোর বিরুদ্ধে আন্দোলন করুন।

তুনতুন হাসানজাতীয়
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে ছদ্মবেশী অনুপ্রবেশকারীরা প্ররোচনা দিচ্ছে। তিনি বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে কারা ইন্দন যোগাচ্ছে এটা আমাদের সবারই জানা আছে। ছদ্মবেশীরা তাদের এ আন্দোলনে প্ররোচনা দিচ্ছে। হাছান মাহমুদ আজ শুক্রবার দুপুরে সেগুনবাগিচাস্থ খাজা নিজাম উদ্দিন মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ...