বিশেষ প্রতিবেদক ।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রায় কী হবে, তা আমার জানা নেই, সেহেতু আদালত যে সিদ্ধান্ত দেবে, সে অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি বলেন, কারাগার যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকে। উনি সাবেক প্রধানমন্ত্রী, জেল কোড অনুযায়ী যে রকমভাবে রাখার আদেশ আসবে, সেভাবেই রাখা হবে। এখনও জানি না।

আজ বুধবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রায় নিয়ে কেউ যদি নাশকতা করতে চায়, কেউ যদি ভাঙচুর করতে চায়, ২০১৩-১৪ সালের মতো কেউ জ্বালাওপোড়াও করতে চায়, একটা বিভ্রান্তি সৃষ্টি করতে চায়, মানুষকে জিম্মি করতে চায়, মানুষের রাস্তাঘাট বন্ধ করতে চায়, আমরা অবশ্যই সেটা প্রতিহত করবো।

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হবে। আর এই রায় নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। জনমনে আতঙ্ক বিরাজ করছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/411.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/411-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
বিশেষ প্রতিবেদক । স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রায় কী হবে, তা আমার জানা নেই, সেহেতু আদালত যে সিদ্ধান্ত দেবে, সে অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি বলেন, কারাগার যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকে। উনি সাবেক প্রধানমন্ত্রী, জেল কোড অনুযায়ী যে রকমভাবে রাখার আদেশ আসবে,...