1444101167
চট্টগ্রামে আটক পাঁচ জেএমবি সদস্যকে নিয়ে অভিযান চালানোর সময় ‘গ্রেনেড বিস্ফোরণে’ নিহত হয়েছেন এই জঙ্গি সংগঠনের সামরিক শাখার প্রধান মোহাম্মদ জাবেদ (২৬)। এই ঘটনায় আহত হয়েছেন সিএমপি পুলিশের তিন সদস্য।

মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। এর আগে, সোমবার বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত টানা আট ঘণ্টা নগরীর কর্ণফুলীর আজিমপাড়া এলাকায় অভিযান চালানো হয়। আটক করা হয় জেএমবির সামরিক প্রধান জাবেদসহ পাঁচজনকে। বিপুল পরিমাণ গ্রেনেড ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জাবেদের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায়। তিনি সম্প্রতি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ গ্রেজুয়েশন সম্পন্ন করেন বলে জানা গেছে।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাবুল আক্তার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, জাবেদকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে অক্সিজেন-কুয়াইশ সড়কে অভিযানে যায় পুলিশ। সেখানেই এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

মঙ্গলবার ভোর পৌনে ৬টার দিকে জাবেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিস্ফোরণে তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে বাবুল আক্তার জানিয়েছেন।

সোমবার বিকালে কর্ণফুলী থানার খোয়াজনগর আজিমপাড়া এলাকার একটি বাড়ি থেকে জাবেদসহ পাঁচ জেএমবি সদস্যকে আটক করে পুলিশ।

ওই বাসা থেকে নয়টি হ্যান্ডগ্রেনেড, ১২০ রাউন্ড গুলি, একটি পিস্তল, ১০টি ছুরি ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করার কথা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানানো হয়।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444101167.pnghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444101167-300x300.pngঅর্ণব ভট্টশেষের পাতা
চট্টগ্রামে আটক পাঁচ জেএমবি সদস্যকে নিয়ে অভিযান চালানোর সময় ‘গ্রেনেড বিস্ফোরণে’ নিহত হয়েছেন এই জঙ্গি সংগঠনের সামরিক শাখার প্রধান মোহাম্মদ জাবেদ (২৬)। এই ঘটনায় আহত হয়েছেন সিএমপি পুলিশের তিন সদস্য। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। এর আগে, সোমবার বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত টানা আট ঘণ্টা নগরীর কর্ণফুলীর...