নিজস্ব প্রতিবেদক ।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আজমীর শরীফের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। শুক্রবার সকাল ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে মেয়র ঢাকা ত্যাগ করেন বলে তার ছোট ভাই আহাম্মদ আলী রেজা রিপন নিশ্চিত করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তিনি জানান, মেয়র আইভীর সঙ্গে পরিবারের নিকটাত্মীয়রা রয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি নগরীর ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের সঙ্গে স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে মেয়র আইভী, সাংবাদিকসহ অর্ধশত মানুষ আহত হন।

পরে গত ১৮ জানুয়ারি নগরভবনে দুই সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়েন মেয়র। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে সুস্থ হয়ে গত ২৩ জানুয়ারি বাড়ি ফিরে আসেন। এর তিনদিন পরেই শুক্রবার আজমীর শরীফ সফরে গেলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/191.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/191-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আজমীর শরীফের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। শুক্রবার সকাল ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে মেয়র ঢাকা ত্যাগ করেন বলে তার ছোট ভাই আহাম্মদ আলী রেজা রিপন নিশ্চিত করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি জানান, মেয়র আইভীর সঙ্গে...