Brammoman
রাজধানীর আগারগাঁওয়ে দালাল চক্রের ২২ সদস্যকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করেছেন র্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও পাঁচজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন র্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিন।

ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাসপোর্ট অফিসের সামনে থেকে ২২ দালালকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে মিসবাউল হক, মোহাম্মদ লিটন, জিন্নাত ফরাজী, আক্তার হোসেন, বিশ্বনাথ বসু ও আকবর হোসেনকে চার মাস করে কারাদন্ড দেয়া হয়েছে। আটজনকে দেওয়া হয়েছে একমাস করে কারাদন্ড। তারা হলো-রফিকুল ইসলাম বাবু, মোহাম্মদ ছাদেক, হাসান, আক্তার হোসেন, নবী হোসেন, জাহিদ হাসান, মোহাম্মদ রাজীব ও হাসিব উদ্দিন। ১০ দিনের কারাদন্ডপ্রাপ্ত তিনজন হলেন- বাবুল, শফিকুল ইসলাম ও মনির। এছাড়া সোহেল, রাকিব হোসেন, জাহিদ হোসেন স্বপন, মানিক শিকদার ও সুমনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সুরুজ বাঙালীআইন-আদালত
রাজধানীর আগারগাঁওয়ে দালাল চক্রের ২২ সদস্যকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করেছেন র্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও পাঁচজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন র্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিন। ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিন ক্রাইম...