কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছয় লাখ আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করবে। প্রশিক্ষণ, অস্ত্রশস্ত্র, যানবাহন ও পোশাকাদিসহ তাদের প্রস্তুত করা হচ্ছে বলে জানিয়েছেন- আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শুক্রবার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে ভিডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও ৩৮তম জাতীয় সমাবেশ-২০১৮ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন এ কথা জানান।

এসময় তিনি বলেন, ‘আগামী ১২ ফেব্রুয়ারি ৩৮ তম জাতীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেবেন। তাকে বরণ করতে বাহিনীর সকল সদস্যকে প্রস্তুত করা হচ্ছে।’ এর আগে বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, সকল উপ মহাপরিচালক, রেঞ্জ পরিচালকসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, সারাদেশ থেকে আগত সকল স্তরের কর্মকর্তা কর্মচারী ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা। পরে প্রধান অতিথির নেতৃত্বে অন্তত ৫ হাজার আনসার সদস্যের অংশগ্রহণে একাডেমির প্রধান সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/612.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/612-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা । আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছয় লাখ আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করবে। প্রশিক্ষণ, অস্ত্রশস্ত্র, যানবাহন ও পোশাকাদিসহ তাদের প্রস্তুত করা হচ্ছে বলে জানিয়েছেন- আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শুক্রবার সকালে গাজীপুরের সফিপুরে...