নিজস্ব প্রতিবেদক ।
আজ রবিবার বহু কাঙ্ক্ষিত আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয়েছে ৫৩তম বিশ্ব ইজতেমা। সকাল ১০টা ২৫ মিনিটের দিকে আখেরি মোনাজাত শুরু হয়। শেষ হয় বেলা পৌনে ১১টার দিকে। প্রথম পর্বের মতো শেষ পর্বের মোনাজাতও করা হয় বাংলায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তাবলিগ জামাতের অন্যতম শূরা সদস্য বাংলাদেশের কাকরাইল মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ জোবায়ের আখেরি মোনাজাত পরিচালনা করেন।

মোনাজাতের আগে ইমান ও আমলের উপর হেদাতি বয়ান করেন বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন। আখেরি মোনাজাতে দেশ-বিদেশের কয়েক লাখ ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন।

আখেরি মোনাজাত উপলক্ষে ইজতেমা ময়দান থেকে চেরাগআলী, টঙ্গী রেলস্টেশন, স্টেশন রোড, কামারপাড়া, উত্তরা, বিমানবন্দর সড়ক ও আশপাশের ১০ কিলোমিটার এলাকাজুড়ে বাড়তি মাইকের ব্যবস্থা করা হয়।

মোনাজাতে বাংলাদেশের ১৬টি জেলার এবং বিদেশী মুসল্লিসহ ২০ থেকে ২৫ লাখ মানুষ অংশ গ্রহণ করে বলে ধারনা করছে বিশ্বইজতেমা আয়োজক কমিটি। মোনাজাতে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের সুখ, শান্তি, কল্যাণ, অগ্রগতি, ভ্রাতিত্ববোধ ও মঙ্গল কামনা করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/174.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/174-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আজ রবিবার বহু কাঙ্ক্ষিত আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয়েছে ৫৩তম বিশ্ব ইজতেমা। সকাল ১০টা ২৫ মিনিটের দিকে আখেরি মোনাজাত শুরু হয়। শেষ হয় বেলা পৌনে ১১টার দিকে। প্রথম পর্বের মতো শেষ পর্বের মোনাজাতও করা হয় বাংলায়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তাবলিগ...