1
নিজস্ব প্রতিবেদক ।
আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ ছাড়া দলটির উপদেষ্টা পরিষদ, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার/পৌরসভা ও ইউনিয়নের মনোনয়ন বোর্ডের সদস্যদের নামও ঘোষণা করা হয়। গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় দলটির কমিটি চূড়ান্ত করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শনিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা জানানো হয়। পূর্ণাঙ্গ কমিটিতে তিনটি সভাপতিমণ্ডলীর সদস্য ও চারটি সম্পাদকমণ্ডলীর পদ ফাঁকা রাখা হয়েছে। তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন:
2
কার্য নির্বাহী কমিটির ২৮ জন সদস্যের মধ্যে রয়েছেন, আবুল হাসনাত আব্দুল্লাহ, মোঃ মমতাজ উদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, নুরুল মজিদ হুমায়ুন, খায়রুজ্জামান লিটন, সিমিন হোসেন রিমি, বেগম মন্নুজান সুফিয়ান, নুরুল ইসলাম ঠাণ্ডু, র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী, দীপঙ্কর তালুকদার, বদরুদ্দীন আহমেদ কামরান, আখতারুজ্জামান, এসএম কামাল হোসেন, মির্জা আজম এমপি, নজিবুল্লাহ হিরু, আমিরুল ইসলাম মিলন, অধ্যাপক রফিকুল ইসলাম, গোলাম কবির রব্বানী চিনু, রিয়াজুল কবির কাওসার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মেরিনা জামান, ড. শাম্মী আহমেদ, মারুফা আখতার পপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপাধ্যক্ষ রেমন্ড আরেং।
2
উপদেষ্টাদের মধ্যে আছেন ডা. এস এ মালেক, আবুল মাল আব্দুল মুহিত, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, মোঃ ইসহাক মিঞা, মোঃ রহমত আলী, এইচ টি ইমাম, ড. মশিউর রহমান, প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, রাজীউদ্দিন আহমেদ রাজু, ড. মহীউদ্দীন খান আলমগীর, ব্যারিস্টার শফিক আহমেদ, সৈয়দ আবু নসর, সতীশ চন্দ্র রায়, প্রফেসর ড. আব্দুল খালেক, প্রফেসর ডা. রহুল হক, কাজী আকরাম উদ্দীন, সৈয়দ রেজাউর রহমান, ড. ‍অনুপম সেন, প্রফেসর ড. হামিদা বানু, প্রফেসর ড. মোঃ হোসেন মনসুর, অধ্যাপিকা সুলতানা শফি, এএফএম ফখরুল ইসলাম মুন্সী, অ্যাম্বাসেডর জমির, গোলাম মওলা নকশাবন্দি, ড. মির্জা এম এ জলিল, ড. প্রণব কুমার বড়ুয়া, মে. জে. (অব) আব্দুল হাফিজ মল্লিক, প্রফেসর সাইদুর রহমান খান, ড. গওহর রিজভী, প্রফেসর খন্দকার বজলুল হক, মোঃ রশিদুল আলম, স্থপতি ইয়াফেস ওসমান, কাজী সিরাজুল ইসলাম, মকবুল হোসেন, চৌধুরী খালেকুজ্জামান।
2
2
2
2
গত ২৩ অক্টোবর শেষ হওয়া ২০তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনা সভাপতি ও ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আর সভাপতি শেখ হাসিনা ১৪ জন সভাপতিমণ্ডলীর সদস্য, কোষাধ্যক্ষ ও চারজন যুগ্ম সাধারণ সম্পাদকসহ আরও ১৯ জনকে নির্বাচিত করেন। ২৫ অক্টোবর ঘোষণা করা হয় সম্পাদকমণ্ডলীর আরও ২২ সদস্যের নাম। বৃহস্পতিবার আরও ৩১ জনের নাম ঘোষণার পর এখনও ফাঁকা থাকা ৭টি পদের মধ্যে রয়েছে ৩টি সভাপতিমণ্ডলীর সদস্য, ৩টি সম্পাদক এবং ১টি উপসম্পাদকের পদ।
2
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/10/1109.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/10/1109-300x261.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ ছাড়া দলটির উপদেষ্টা পরিষদ, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার/পৌরসভা ও ইউনিয়নের মনোনয়ন বোর্ডের সদস্যদের নামও ঘোষণা করা হয়। গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় দলটির কমিটি চূড়ান্ত করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শনিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস...