8
নিজস্ব প্রতিবেদক ।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষর জালিয়াতি করার অভিযোগে আওয়ামী তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এইচ বাবুলকে পুলিশ গ্রেফতার করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
স্বাক্ষর জালিয়াতি সংক্রান্ত তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে বৃহস্পতিবার রাজধানীর যাত্রবাড়ীর বিবিরবাগিচা থেকে গ্রেফতার করে পুলিশ ১ দিনের রিমান্ডে নেয়।

যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তরুণ লীগের কেন্দ্রীয় কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরে একটি পক্ষ তার বিরুদ্ধে আদালতে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেন। আওয়ামী তরুণ লীগের সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহ বাদী হয়ে গত মঙ্গলবার এই মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, তরুণ লীগের সভাপতি এম এইচ বাবুল কাউকে কিছু না অবহিত করে নিজেকে সভাপতি ও এনামুল হক খানকে সাধারণ সম্পাদক করে ৯১ জনের একটি কমিটি গঠন করেন। কমিটিতে প্রধানমন্ত্রীর স্বাক্ষর দিয়ে বলা হয়েছে, সেটি অনুমোদন করেছেন আওয়ামী লীগের সভানেত্রী। আওয়ামী তরুণ লীগের প্যাডে প্রধানমন্ত্রীর স্বাক্ষর দেখিয়ে সেটি ফেসবুকে প্রচার করা হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে ওই কমিটি প্রধানমন্ত্রী অনুমোদন করেননি। ২০১৫ সালে এম এইচ বাবুলকে সভাপতি ও জি এম শফিউল্লাহকে সাধারণ সম্পাদক করে ১৩১ জনের কমিটি গঠন করা হয়। কমিটির মেয়াদ করা হয় ৫ বছরের। চলমান এই কমিটিকে তিনি বাতিল করে দিয়ে প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করে নতুন একটি কমিটি গঠন করেছেন।

যাত্রাবাড়ী থানার ওসি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরও জানান, বৃহস্পতিবার তাকে বিবিরবাগিচা এলাকার বাসা থেকে গ্রেফতার করে ১ দিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তিনি প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করার কথা স্বীকার করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/830.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/830-300x300.jpgতুনতুন হাসানএক্সক্লুসিভ
নিজস্ব প্রতিবেদক । প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষর জালিয়াতি করার অভিযোগে আওয়ামী তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এইচ বাবুলকে পুলিশ গ্রেফতার করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্বাক্ষর জালিয়াতি সংক্রান্ত তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে বৃহস্পতিবার রাজধানীর যাত্রবাড়ীর বিবিরবাগিচা থেকে গ্রেফতার করে পুলিশ...