Untitled-618-290x160
একুশ আগস্টের গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের রূহের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া-মাহফিলে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২৪ আগস্ট) তার ১১তম মৃত্যুবার্ষিকীতে বাদ আসর গুলশানে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আইভি রহমানসহ ২১ আগস্ট নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। আইভির রহমানের স্বামী সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানেরও আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

এর আগে, প্রধানমন্ত্রী আইভি রহমানের ছেলে নাজমুল হাসান পাপনসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলেন, তাদের সান্তনা দেন।

২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ২১ আগস্টের গ্রেনেড হামলায় গুরুতর আহত আইভি রহমান হাসপাতালে মারা যান।

মিলাদ মাহফিলে মরহুমের আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী, মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্য (এমপি), বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) সদস্যরা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা অংশ নেন।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুককি, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী নসরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাহাদুর বেপারীজাতীয়
একুশ আগস্টের গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের রূহের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া-মাহফিলে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৪ আগস্ট) তার ১১তম মৃত্যুবার্ষিকীতে বাদ আসর গুলশানে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় আইভি রহমানসহ ২১ আগস্ট নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। আইভির রহমানের স্বামী সাবেক...