xvybe1p7-290x192
দেশে আইনের শাসন এবং প্রয়োগ না থাকায় বিদেশি নাগরিক হত্যার ঘটনা ঘটছে বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ‘জিয়া স্বর্ণপদক ও জিসাস নতুন তারা সাংস্কৃতিক পদক-২০১৫’ উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

দেশে সংকট চলছে মন্তব্য করে তিনি বলেন, “বাংলাদেশে শাসনব্যবস্থায় গণতন্ত্রের বিকল্প নেই। সেজন্য চলমান সংকট নিরসনে একটি অংশগ্রহণমূলক নির্বাচন প্রয়োজন। আর এই নির্বাচনের প্রক্রিয়া ঠিক করতে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে একটি গোলটেবিল আলোচনার ভিত্তিতে সমাধান বের করতে হবে।”

দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে উল্লেখ করে নোমান বলেন, “ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে যে সরকার ক্ষমতায় আছে তারা তাদের ওয়াদা রাখতে পারেনি। তারা শপথের কথা ভুলে গেছে। সেজন্য সরকারের একজন সাংসদ নির্বিচারে শিশুকে গুলি করে আহত করতে পারে।”

তিনি আরও বলেন, “দলীয় সংকটের বাইরে বড় রাজনৈতিক সংকট চলছে। তথাকথিত ভোটরবিহীন নির্বাচন হওয়ার কারণে এর কার্যক্রম স্থগিত হয়ে পড়েছে। এক ধরনের গুমোট পরিস্থিতির মধ্যে আছে দেশের মানুষ।”

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আবুল হাশেম রানা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/xvybe1p7-290x192.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/xvybe1p7-290x192.jpgঅর্ণব ভট্টজাতীয়
দেশে আইনের শাসন এবং প্রয়োগ না থাকায় বিদেশি নাগরিক হত্যার ঘটনা ঘটছে বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ‘জিয়া স্বর্ণপদক ও জিসাস নতুন তারা সাংস্কৃতিক পদক-২০১৫’ উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। দেশে সংকট চলছে মন্তব্য করে তিনি বলেন, “বাংলাদেশে শাসনব্যবস্থায় গণতন্ত্রের...