আন্তর্জাতিক ডেস্ক ।
নিষিদ্ধ জঙ্গি সংগঠন আইএস নেতা আবু বকর আল বাগদাদির ছেলে হুদায়ফা আল বদরির মৃত্যুর খবর জানিয়েছে সিরিয়ার স্থানীয় একটি সংবাদ মাধ্যম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সংবাদ মাধ্যমটি জানায়, মঙ্গলবার সিরিয়ার হোমস শহরে বাগদাদির ছেলের মৃত্যু হয়। স্কাই নিউজ ও রয়টার্সের বরাত দিয়ে আজ বুধবার এ তথ্য জানা গেছে।

রয়টার্স জানায়, হোমসের তাপ বিদ্যুৎ কেন্দ্রে অপারেশন চালনোর সময় রাশিয়ান সেনা বাহিনীর ওপর হামলা চালানো হয়। এই হামলায় বাগদাদির ছেলে নিহত হয়।

স্থানীয় সংবাদ মাধ্যমটি বাগদাদির ছেলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে প্রতিবেদন দিয়েছে। হুদায়ফা ছিলেন আন্তর্জাতিকভাবে তালিকাভুক্ত সন্ত্রাসী। বাগদাদির পাঁচ সন্তানের একজন তিনি।

এর আগে বিভিন্ন সময় আইএস নেতা আবু বকর আল বাগদাদির মৃত্যুর খবর প্রকাশ করা হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে। কিন্তু মার্কিন সেনাবাহিনীর শীর্ষ কমান্ডো দাবি করছে, বাগদাদি এখনও বেঁচে আছে। কিন্তু রাশিয়ান সেনাবাহিনী জানায়, বাগদাদি আগের এক হামলায় নিহত হয়, যদিও তাদের কাছে যথেষ্ট প্রমাণ নেই।

উল্লেখ্য, অনেক আগেই বাগদাদির মাথার জন্য ২৫ মিলিয়ন মার্কিন ডলার ঘোষণা করে মার্কিন রাষ্ট্র।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : স্কাই নিউজ ও রয়টার্স

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/66.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/66-300x300.jpgহীরা পান্নাআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । নিষিদ্ধ জঙ্গি সংগঠন আইএস নেতা আবু বকর আল বাগদাদির ছেলে হুদায়ফা আল বদরির মৃত্যুর খবর জানিয়েছে সিরিয়ার স্থানীয় একটি সংবাদ মাধ্যম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সংবাদ মাধ্যমটি জানায়, মঙ্গলবার সিরিয়ার হোমস শহরে বাগদাদির ছেলের মৃত্যু হয়। স্কাই নিউজ ও রয়টার্সের বরাত দিয়ে আজ বুধবার এ...