1443426997
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিরাপত্তায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। সোমবার দুপুরে নিরাপত্তা ইস্যু নিয়ে সচিবালয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের নিরাপত্তাপ্রধান শন ক্যারলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের নিরাপত্তার পাশাপাশি সব ধরনের প্রস্তুতির কথা জানানো হয়েছে। আশা করছি, তারা বাংলাদেশে আসবে।

বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও স্বরাষ্ট্রসচিব মোজাম্মেল হক খান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, সহসভাপতি মাহবুব আনাম, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াসহ নিরাপত্তাসংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার বাংলাদেশের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল স্টিভেন স্মিথের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তবে তাদের জন্য বাংলাদেশকে ‘অনিরাপদ’ হিসেবে উল্লেখ করে দেশটির পররাষ্ট্র ও বাণিজ্যবিষয়ক অধিদফতর (ডিএফএটি) গত শুক্রবার যে প্রতিবেদন প্রকাশ করেছে, তারই ফলে বাংলাদেশ সফরের ব্যাপারে আপাতত ‘ধীরে চলা’র নীতি গ্রহণ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443426997.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443426997-300x300.jpgতাহসিনা সুলতানাজাতীয়
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিরাপত্তায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। সোমবার দুপুরে নিরাপত্তা ইস্যু নিয়ে সচিবালয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের নিরাপত্তাপ্রধান শন ক্যারলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের নিরাপত্তার পাশাপাশি সব...