1443541261_th
মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাসভবনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, অস্ট্রেলিয়া দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। যেখানে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থার কথা উল্লেখ রয়েছে। তিনি অস্ট্রেলিয়ার না আসার কোনো কারণ নেই। এমনকি শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া না আসলে এটা দুঃখজনক হবে বলে মন্তব্য করেন বিসিবি সভাপতি।

তবে আজ সারাদিনই বিসিবিতে অনেক গুঞ্জন, আলোচনা অব্যাহত ছিল। অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরের ভবিষ্যত নিয়ে সংবাদ কর্মীরা কথা বলতে চাইলেও কোনো বক্তব্য পাননি বিসিবি থেকে। ক্রিকেট অস্ট্রেলিয়ার অবস্থান জানার চেষ্টায় রয়েছে বিসিবি।

নাজমুল হাসান পাপন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, “তাদের সফর স্থগিত করাই আমি অবাক হয়েছি। সন্ত্রাসী কর্মকাণ্ডে খেলা হবে না এটাই আমি মানি না।” তিনি আরও বলেন, “হুমকি সব দেশেই আছে, থাকবে। ইউরোপ, আমেরিকাতেও আছে। দেখতে হবে দেশগুলো তা মোকাবেলায় কতটা প্রস্তুত। বাংলাদেশে এমন কিছু আগে দেখিনি। সফর বাতিল করতে পারে, এমন কিছু দেখি না। যেমনটা আশঙ্কা করা হচ্ছে এমন সন্ত্রাসী কর্মকাণ্ড গত ১০ বছরেও বাংলাদেশি হয়নি। তাছাড়া এখন আমাদের এখানে সবকিছু নিয়ন্ত্রণের মধ্যে।”

সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস দেয়া হয়েছে বলে জানান বিসিবি সভাপতি। তিনি বলেন, “সবাই বলেছে নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি। যা চাও সবই দেয়া হবে। চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।”

নাজমুল হাসান পাপন বলেন, “বাংলাদেশে ক্রিকেট টুর্নামেন্ট হবে না নিরাপত্তার কারণে এটা বিশ্বাস হয় না। নিরাপত্তার সব আশ্বাস দেয়ার পরও। আমি মনে করি সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে। এখন না আসলে, এটা দুঃখজনক হবে। এটা মেনে নেয়া যায় না।”

খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নাকি বিষয়টা নিয়ে সবাইকে কাজ করার নির্দেশ দিয়েছেন। বিসিবি সভাপতি বলেন, “ওনার নির্দেশেই সবাই নিশ্চয়তা দিচ্ছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টাও বলেছেন, সব ধরনের নিরাপত্তা দেয়া হবে।তারপর না আসার কোনো কারণ আমি দেখি না।”

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443541261_th.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443541261_th.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাসভবনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, অস্ট্রেলিয়া দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। যেখানে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থার কথা উল্লেখ রয়েছে। তিনি অস্ট্রেলিয়ার না আসার কোনো কারণ নেই। এমনকি শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া না আসলে এটা দুঃখজনক হবে বলে মন্তব্য করেন বিসিবি...