hasina4-290x193
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলকে অভিনন্দন জানিয়েছেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী এক অভিনন্দন বার্তায় বলেন, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় বাংলাদেশের সরকার এবং জনগণ ও আমি নিজে ব্যক্তিগতভাবে আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

শেখ হাসিনা তাঁর বার্তায় বলেন, লেবার পার্টির নেতা এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে টার্নবুলের নির্বাচিত হওয়া তাঁর নেতৃত্ব ও বুদ্ধিমত্তার প্রতি দেশটির জনগণের এবং তার দলের সদস্যদের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটেছে।

তিনি বার্তায় আরও বলেন, বাংলাদেশ অস্ট্রেলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ককে খুবই গুরুত্ব দেয়। তিনি আশা প্রকাশ করেন, আগামী দিনগুলোতে তাঁর দায়িত্ব পালনকালে উভয় দেশের বন্ধুত্ব এবং দ্বিপক্ষীয় সম্পর্কের বন্ধন আরো দৃঢ় হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্তায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে তাঁর সাফল্য কামনা করেন।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী হিসেবে মঙ্গলবার শপথ নিয়েছেন ক্ষমতাসীন লিবারেল পার্টির নেতা ম্যালকম টার্নবুল। মঙ্গলবার দেশটির রাজধানী ক্যানবেরার গভর্নমেন্ট হাউজে শপথ নেন ম্যালকম টার্নবুল। তাকে শপথ বাক্য পাঠ করান গভর্নর জেনারেল স্যার পিটার কসগ্রোভ।

তাহসিনা সুলতানাজাতীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুলকে অভিনন্দন জানিয়েছেন। মঙ্গলবার প্রধানমন্ত্রী এক অভিনন্দন বার্তায় বলেন, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় বাংলাদেশের সরকার এবং জনগণ ও আমি নিজে ব্যক্তিগতভাবে আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। শেখ হাসিনা তাঁর বার্তায় বলেন, লেবার পার্টির নেতা এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে টার্নবুলের নির্বাচিত হওয়া তাঁর নেতৃত্ব...